• লিড নিউজ

সাভারে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

  • লিড নিউজ
  • ১৫ জানুয়ারী, ২০২০ ১২:৫১:২৯

সাভার প্রতিনিধিঃ ঢাকার সাভারে পৌর মহিলা আওয়ামী লীগের এক নেত্রীর  বাড়িতে তার বাবার বিরুদ্ধে ভাড়াটিয়া সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে।  বুধবার সকালে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গত ১২ জানুয়ারি পৌর এলাকার ২নং ওয়ার্ডের কামাল গার্মেন্ট রোড এলাকায় সাভার পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাহিমা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে ১৩ জানুয়ারি ভুক্তভোগীর পরিবার এঘটনায় আ.লীগ নেত্রীর বাবা নয়ন মোল্লাকে (৭৫) আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সাভার পৌর এলাকার ২নং ওয়ার্ড কামাল গার্মেন্টস রোড নয়ন মোল্লার বাড়ির একটি কক্ষে ভাড়া থাকেন ভুক্তভোগী শিশুটির পোশাক শ্রমিক বাবা ও মা। গত ১২ জানুয়ারি বাবা-মা কারখানায় কাজে গেলে শিশুটি প্রতিদিনের মতো শিশুটি বাসায় একাই ছিলো। পরে বিকেলে শিশুটি ছাদে কাপড় শুকাতে দিতে গেলে বাড়ির মালিক বৃদ্ধ নয়ন মোল্লা তাকে জোরপূর্বক  জড়িয়ে ধরে ও ধর্ষণচেষ্টা চালায়। এসময় শিশুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে নয়ন মোল্লা পালিয়ে যায়। পরে ভুক্তভোগী শিশুটির মা সাভার মডেল থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা (নং-৩০) দায়ের করেন।
সাভার পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক রাহিমা বেগম বলেন, ভাড়াটিয়া ওই পরিবারের কাছে ছয় মাসের বকেয়া বাসা ভাড়ার জন্য চাপ দেয়ায় তার বাবার বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ করেছেন তারা। এছাড়া একটি মহল তাকে রাজনৈতিক ভাবে তাকে হেয় করতেই তার পরিবারকে জড়িয়ে এধরণের হীন চক্রান্ত করছে বলেও অভিযোগ তার।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলি আক্তার বলেন, চিকিৎসার জন্য শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয় ও চিকিৎসা শেষে শিশুটি মঙ্গলবার ঢাকার আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করে। এছাড়া পূর্বেই ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্তেও শিশুটিকে ধর্ষণচেষ্টার অভিযোগের সত্যতা মিলেছে। এমনকি অভিযুক্ত বৃদ্ধ নয়ন মোল্লার স্ত্রী নিজেই এ বিষয়ে পুলিশকে সত্যতা নিশ্চিত করেছেন বলেও জানান তিনি। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি নয়ন মোল্লাকে গ্রেপ্তার অভিযান চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo