• অপরাধ ও দুর্নীতি

বাল্য বিয়ের অপরাধে চরফ্যাশনে বরসহ ৩ জনের কারাদন্ড

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩১ জানুয়ারী, ২০২১ ২০:০৭:৩৭

ছবিঃ সিএনআই

চরফ্যাশন ( ভোলা) প্রতিনিধি: চরফ্যাশনে বাল্য বিয়ের অপরাধে বর, বরের বাবা ও কনের বাবা ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) রিপন বিশ্বাস। গতকাল রবিবার বিকেলে আটকের পর তাদেরকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস বলেন, বরের বাড়ীতে বউ ভাতের আয়োজন চলছিল। সেখান থেকে বর মোঃ সোহেল(২৯) কনে এস এসসি পরীক্ষার্থী(১৬) বরের বাবা আবু তাহের ও কনের বাবা নুরুজ্জামান কে আটক করে প্রত্যেক জনকে ৬ মাস করে দন্ডাদেশ প্রদান করেন।

কনের বাড়ী ভোলা জেলার লালমোহন উপজেলার অন্নদা প্রসাদ গ্রামে। বর সোহেলের বাড়ী চরফ্যাসন উপজেলার ওচমানগঞ্জের উত্তর ফ্যাসন গ্রামে। জানা গেছে তিন দিন আগে লালমোহন উপজেলার অন্নদা প্রসাদ গ্রামের নুরুজ্জামান এর এস এস সি পড়ুয়া মেয়ের সাথে চরফ্যাশনের ওচমানগঞ্জের উত্তর ফ্যাসন গ্রামের আবু তাহের এর ছেলে সোহেলের সাথে বিয়ে সম্পন্ন হয়।

কনের বয়স কম থাকায় চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রিপন বিশ্বাস উভয় পক্ষের ৩ জন কে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড দেন। দন্ডপ্রাপ্তরা হলেন বর সোহেল, বরের বাবা আবু তাহের ও কনের বাবা নুরুজ্জামান।

মন্তব্য ( ০)





  • company_logo