• অপরাধ ও দুর্নীতি

চুয়াডাঙ্গায় ইটের পরিমাপ ছোট ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ৪ ইটভাটাকে জরিমানা  

  • অপরাধ ও দুর্নীতি
  • ২১ জানুয়ারী, ২০২১ ১১:০৮:২৩

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃনির্ধারিত পরিমাপ থেকে ছোট পরিমাপের ইট তৈরি ও মুল্যতালিকা প্রদর্শন না করায় ৪টি ইটভাটাকে ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা।আজ বুধবার (২০ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদের নেতৃত্বে চুয়াডাঙ্গা সদর উপজেলা  ও আলমডাঙ্গা উপজেলার নীলমনিগঞ্জ, মুন্সিগঞ্জ ও পারদূর্গাপুর এলাকায় ভ্রাম্যমাণ অভিযান চালানো হয়।

অভিযানে নির্ধারিত পরিমাপ থেকে ছোট পরিমাপের ইট তৈরি ও মুল্যতালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৮, ৪৮ ধারায় মেসার্স এম, এ, এম ব্রিকসকে ৭০ হাজার টাকা, মেসার্স এ, ডি ব্রিকসকে ৪৮ ধারায় ৫০ হাজার টাকা, মেসার্স টি এন ব্রিকসকে ৩৮,৪৮ ধারায় ৩০ হাজার টাকা ও মেসার্স এম এস ব্রিকসকে ৩৮,৪৮ ধারায় ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। 

অভিযানের সময় উপস্থিত জনসাধারণকে ভোক্তা অধিকার বিষয়ে সচেতন করা হয়। অভিযানে সহযোগিতায় ছিলেন চুয়াডাঙ্গা জেলা ক্যাবের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন।  নিরাপত্তায় ছিলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে বলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহম্মেদ জানান।  

মন্তব্য ( ০)





  • company_logo