• অপরাধ ও দুর্নীতি

কুষ্টিয়ায় বাঘা যতীনের ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় ৩ জন গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ ডিসেম্বর, ২০২০ ১৫:৩৭:২০

ছবিঃ সিএনআই

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে ব্রিটিশ বিরোধী আন্দোলনের পুরোধা বিপ্লবী বাঘা যতীনের ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃতরা হলেন- কয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আনিসুর রহমান, সবুজ হোসেন ও হৃদয় আহমেদ। 

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান,  প্রাথমিকভাবে গ্রেফতারকৃত তিনজন বাঘা যতীন এর ভাস্কর্য ভাংচুরের দায় স্বীকার করেছেন। ঘটনার সময় চারজন ছিলেন বলেও তারা জানান। তবে, তিনজন গ্রেপ্তার হলেও পলাতক রয়েছেন আরো একজন। পুলিশ পলাতকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, শুক্রবার মধ্যরাতে কুষ্টিয়ার কুমারখালীর কয়া ইউনিয়নের কয়া মহাবিদ্যালয় এর পাশে নির্মিত বাঘাযতীন এর ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে কুমারখালি থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন কয়া মহাবিদ্যালয় এর অধ্যক্ষ হারুনুর রশিদ। এর আগে গত ৫ ডিসেম্বর কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে নির্মাণাধীন জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা। 

মন্তব্য ( ০)





  • company_logo