• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৬ 

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ১৫ এপ্রিল, ২০২৪ ২০:৪৯:০৬

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৪ এপ্রিল) গভীর রাতে সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের হাজীগঞ্জ বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বড়াইবাড়ী কিত্তনিয়াপাড়া গ্রামের মোঃ ইব্রাহিমের ছেলে আতাউর ইসলাম (৩৫), ডুংকীটারী গ্রামের সুলতান আলীর ছেলে মোঃ রফিকুল ইসলাম (৪৯), গোড়গ্রাম কীর্তনীয়াপাড়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মোঃ আলী হোসেন (৪৫), ডাঙ্গাপাড়া গ্রামের হাচেন আলীর ছেলে মোঃ জামিয়ার রহমান (৪২), হাজীপাড়া গ্রামের কান্দুরা মামুদের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৪৫) ও ডুংকীটারী গ্রামের মৃত হাফিজের ছেলে মোঃ গোলাম মোস্তফা (৪২)।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, হাজীগঞ্জ বাজারে ভাসমান অবস্থায় বুদ্ধি প্রতিবন্ধী হালিমা নামের এক নারীকে সুকৌশলে ধর্ষকরা ডেকে নিয়ে যায় অটো মেকার সিরাজুল ইসলামের দোকানের পিছনে। সেখানে ওই নারীর মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে তারা। পরে ওই নারীকে নির্যাতন করে বাজার থেকে তাড়িয়ে দেয়া হয়।

বিষয়টি গোড়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাহবুব জজ রাতে জানতে পেরে ছয় জনকে আটক করে পুলিশে খবর দেয়। রাতেই পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে এবং ওই নারীকে উদ্ধার করা হয়।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, হাজীগঞ্জ বাজারে ভাসমান অবস্থায় বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo