• বিনোদন

আগের মতো ঈদ আর উদযাপন করতে পারি নাঃ দীঘি

  • বিনোদন
  • ১১ এপ্রিল, ২০২৪ ১০:২৯:২২

ছবিঃ সংগৃহীত

বিনোদন প্রতিবেদক : ঈদুল ফিতরকে স্বাগত জানানোর জন্য এবং এই উৎসবকে আরও আনন্দময় করে তুলতে এখন ব্যস্ত সময় পার করছেন সবাই। এ ক্ষেত্রে পিছিয়ে নেই শোবিজ ইন্ডাস্ট্রির তারকারাও। তাইতো অন্য সবার মতো ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।

এ অভিনেত্রী এখন রান্নাবান্নার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে দেশের একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন। ঈদের পরিকল্পনা নিয়ে আলাপচারিতায় তিনি জানান―মা নেই। এ জন্য ঈদের দিনের সব রান্না তিনিই করবেন। আর ঈদের দিন ইন্দিরা রোডের বাসাতেই থাকবেন বলেও জানান দীঘি।

শিশুশিল্পী থেকে চিত্রনায়িকা হয়ে উঠা দীঘি বলেন, ঈদের দিন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে একটি সেলিব্রিটি অনুষ্ঠানে থাকব। আর ঈদের দিন সবচেয়ে বেশি যার কথা ভেবে খারাপ লাগে, তিনি হচ্ছেন আমার মা ইফতে আরা ডালিয়া দোয়েল। ২০১১ সালে তার মৃত্যুর পর মা-বাবা বলতে সবই এখন বাবা (সুব্রত বড়ুয়া)। সেই ছোটবেলায় মায়ের মৃত্যুর পর মায়ের ভূমিকায় বাবাকেই পেয়েছি সবসময়।

তিনি বলেন, বাবা শুধু আমার জন্য তার জীবনকে উৎসর্গ করেছেন। তার প্রতি বাড়তি আবেগ আর অসীম শ্রদ্ধা কাজ করে। মা যখন অসুস্থ ছিলেন তখন তাকে হাসপাতালের বিছানায় সামলেছেন বাবা, আবার আমাকেও। শৈশব ও কৈশোরের বর্ণিল ঈদগুলো কাটিয়েছি পরিবারের সঙ্গে। এখনো ঈদ আসে। কিন্তু সেই আগের মতো আর উদযাপন করতে পারি না।

মন্তব্য ( ০)





  • company_logo