• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় ৭ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি ময়মনসিংহ থেকে গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ মার্চ, ২০২৪ ২২:৩৯:২৫

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় র‍্যাবের যৌথ অভিযানে ৭ বছরের শিশু ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ময়মনসিংহ জেলার কোতয়ালি থানার বেড়িবাদ কালিবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই আসামির নাম স্বপন মিয়া (৩১)। তিনি গাইবান্ধা জেলার টিনদহ এলাকার মুসা মিয়ার ছেলে।

বুধবার বগুড়া র‍্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে গত শুক্রবার (১৫ মার্চ) শেরপুরে ৭ বছরের ওই শিশুকে আসামি স্বপন মিয়া ফাঁকা বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করে। তখন শেরপুর থানায় শিশুটির পরিবার একটি মামলা দায়ের করেন। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ঘটনার পর আসামিকে ধরতে র‍্যাবের চৌকস টিম অভিযানে নামে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১২ বগুড়া ও র‍্যাব-১৪ টাঙ্গাইল যৌথভাবে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ময়মনসিংহ জেলার কোতয়ালি থানার বেড়িবাদ কালিবাড়ি এলাকা থেকে আসামি স্বপনকে আটক করে। এ প্রসঙ্গে র‍্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন বলেন, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে শেরপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo