• অপরাধ ও দুর্নীতি

ইসলামপুরের গরুসহ চোরকে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ মার্চ, ২০২৪ ১৯:১৭:৩৯

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের ইসলামপুর উপজেলায় একটি গরুসহ নুর মোহাম্মদ (৫৯) নামে এক গরুচোরকে ধরে পুলিশে দিয়েছে স্থানী এলাকাবাসী। আটককৃত নুর মোহাম্মদ উপজেলার রৌহারকান্দা গ্রামের হুজুর আলীর ছেলে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে ইসলামপুর থানা-পুলিশ গরুচুরির মামলায় জামালপুর আদালতে নুর মোহাম্মদকে হাজির করলে, সংশ্লিষ্ট বিচারক জামিন নামঞ্জুর করে নুর তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

এর আগের দিন সোমবার দুপুরে চুরাই গরুসহ নুর মোহাম্মদকে পুলিশে সোপর্দ করে উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের রামভদ্রা বাজার এলাকার লোকজন।

ইসলামপুর থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো গত সোমবার সকালে ৬০ হাজার টাকা মূল্যের একটি বকনা গরু বসতবাড়ির আঙিনায় রশিতে বেঁধে ঘাস খেতে দেন রৌহারকান্দা গ্রামের জালাল মিয়ার ছেলে ফুলু মিয়া। দুপুরে দিকে ব্যক্তিগত প্রয়োজনে ফুলু মিয়া ইসলামপুর সদরে যান। 

বাড়িতে কোনো লোকজন না থাকার সুযোগে নুর মোহাম্মদ গরুটি চুরি করে নিয়ে বিক্রির উদ্দেশ্যে পাশ্ববর্তী মেলান্দহ উপজেলার দিকে যেতে থাকে। রামভদ্র বাজার এলাকায় পৌঁছিলে চালচলন সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজন গরুসহ নুর মোহাম্মদকে আটক করে থানা-পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে গরুসহ নুর মোহাম্মদকে ইসলামপুর থানায় নিয়ে আসে পুলিশ।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার বলেন, 'গরুর মালিক বাদি হয়ে ওই গরু চুরির অভিযোগে মামলা করেছে। আদালতে হাজির করলে সংশ্লিষ্ট বিচারক গরুচোর নুর মোহাম্মদকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

মন্তব্য ( ০)





  • company_logo