• বিনোদন

আমার হাসপাতালে ভর্তি হওয়ার খবর একেবারেই মিথ্যা অমিতাভ

  • বিনোদন
  • ১৬ মার্চ, ২০২৪ ১৬:৩১:০৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে বলিউড তারকা অমিতাভ বচ্চন। গতকাল শুক্রবার রটে যাওয়া এমন খবরে মন খারাপ হয়ে যায় বিগ-বির অনুরাগীদের। প্রিয় তারকার আরোগ কামনা করতে থাকেন তারা। এবার অমিতাভ জানালেন তার হাসপাতালে ভর্তি হওয়ার খবরটি সত্যি নয়।

গতকাল শুক্রবার মুম্বাইতে হয়ে গেল ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের ফাইনাল। বাইশ গজে মুখোমুখি হয়েছসল মাজি মুম্বই ভার্সেস টাইগার অব কলকাতা। সেই খেলার কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যেখানে দেখা গেছে, অভিষেকের সঙ্গে চুটিয়ে খেলা উপভোগ করছেন অমিতাভ বচ্চন। 

ভাইরাল হওয়া আরেকটি ভিডিওতে দেখা গেছে, সংবাদমাধ্যমকে তিনি স্পষ্ট জানিয়েছেন, তার হাসপাতালে ভর্তি হওয়ার খবর একেবারেই মিথ্যা।

অমিতাভের অসুস্থতার প্রতিবেদনে বলা হয়েছিল, অভিনেতার শারীরিক অসুস্থতা শুরু থেকে গোপন রাখা হয়েছিল। শুক্রবার এক্স-এ (সাবেক টুইটার) একটি পোস্টও করেন অভিনেতা। তিনি লেখেন, ‘‘আমি চিরকৃতজ্ঞ।’’ কিন্তু কেন তিনি এ কথা লিখেছেন তা নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বাঁধে।

সাধারণত রোগীর হার্টের অসুখের ক্ষেত্রে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়। কিন্তু হাসপাতাল সূত্রে খবর, অমিতাভের শরীরে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করা হয়েছে অভিনেতার পায়ে। অমিতাভের পায়ে রক্ত জমাট বেঁধেছিল। তা পুনরায় সচল করতেই নাকি অ্যাঞ্জিয়োপ্লাস্টি করতে হয়েছে। এরপর থেকেই ভক্তরা অভিনেতার পরবর্তী অবস্থা জানতে মুখিয়ে ছিলেন। শেষে অমিতাভ জানালেন তিনি দিব্যি সুস্থ আছেন। 

মন্তব্য ( ০)





  • company_logo