• বিনোদন

সিদ্ধান্ত নিতে আমার আরও সময় প্রয়োজনঃ আহমদ শরীফ

  • বিনোদন
  • ১৫ মার্চ, ২০২৪ ১৫:১৬:৫৫

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ চলচ্চিত্রের একসময়ের দাপুটে খলনায়ক ছিলেন আহমেদ শরীফ। এখন তিনি অভিনয় থেকে দূরে। যুক্তরাষ্ট্রে থাকছেন। নামাজ- পবিত্র কোরআন শরীফ পড়ে সময় কাটে তার। মাঝে মাঝে দেশে আসেন। সম্প্রতি দেশে এসেছেন তিনি। বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে প্রবাসজীবন ও চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে কথা। আহমেদ শরীফ বলেন, ‘আমি আমেরিকায় থাকি।

সেখানকার মানুষের সাথে দেখা হলে আগে তারা সিনেমার খবর নিত। বলত, আপনার অমুক সিনেমা অনেকবার দেখেছি। এখন সিনেমার কথা না জিজ্ঞেস করে এফডিসির নির্বাচন ও গন্ডগোল নিয়ে জিজ্ঞাসা করে। এতে আমি বিব্রত হই। তাদের বলি, আমি তো এই সংগঠনের নির্বাচন করি না। আবার আমেরিকাপ্রবাসীরা আমাকে বলে, “আপনাদের সময় তো এমন হতো না।

এখন কেন হচ্ছে এমন বিশৃঙ্খলা?” এসব জানতে চাইলে বিব্রত হই। লজ্জায় সঠিক উত্তর দিতে পারি না। এদিকে শোনা যাচ্ছে আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে প্রার্থী হবেন আহমেদ শরীফ। নিপুণ আক্তারের প্যানেল থেকে সভাপতি পদে দেখা যাবে তাকে। তবভে আহমেদ শরীফ বিষয়টি খোলাসা করেননি। তিনি বলেন, ‘আমেরিকা থেকে আমি কিছু কাজে দেশে এসেছি।

কিছুদিন থেকে চলে যাব। তবে নির্বাচনের আগে অবশ্যই আমি আসব। শিল্পী সমিতির জন্য যাঁরা কাজ করতে চান, তাঁদের পক্ষেও কাজ করব। দেখেশুনে আমার ভোট আমি দেব। কোনো প্যানেল থেকে নির্বাচনের অংশ নেব কি না, এর জন্য সিদ্ধান্ত নিতে আমার আরও সময় প্রয়োজন।

মন্তব্য ( ০)





  • company_logo