• অপরাধ ও দুর্নীতি

র‍্যাবের অভিযানে জোড়া খুনের মৃত্যুদণ্ড পলাতক আসামি গ্রেফতার 

  • অপরাধ ও দুর্নীতি
  • ০২ ফেব্রুয়ারী, ২০২৪ ১৪:৩৭:০৮

ছবিঃ সিএনআই

গাইবান্ধা প্রতিনিধিঃ  র‍্যাব-১৩ এবং র‍্যাব-১১ যৌথ অভিযানে চাঞ্চল্যকর ডাবল মার্ডার মামলার মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তারের করেছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে এগারোটায় র‍্যাব-১৩ সিপিসি -৩  গাইবান্ধা ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৩ রংপুরের অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম । 

জানা যায়, ২০১৬ সালে  গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের পূর্ব ঝিনিয়া গ্রামের হযরত আলী সাথে একই গ্রামের আব্দুল জলিলের জমি নিয়ে  বিরোধের জেরে বিদ্যুতায়িত করে মো তসলিম উদ্দিন ও মর্জিনা খাতুনকে হত্যা করে।এ ঘটনায় ওই রাতেই তসলিম উদ্দিনের চাচা মফিজল হক বাদী  হয়ে সুন্দরগঞ্জ থানায় ৭ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এই নৃশংস হত্যাকাণ্ডে অপরাধীদের দোষ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত ৩ জনের মৃত্যুদণ্ডের আদেশ দেন। রায় ঘোষণার পর থেকে দণ্ডপ্রাপ্ত আসামি হাফিজার রহমান পলাতক ছিলেন। দীর্ঘ দিন পর কুমিল্লা বুড়িচং থানার ইছাপুর থেকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারকৃত আসামী গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব ঝিনিয়া গ্রামের মৃত আবুল হোসেন এর ছেলে মো হাফিজার রহমান (৩৯)।বর্তমানে গ্রেফতারকৃত ঐ আসামি র‍্যাবের হেফাজতে আছে।

মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি দীর্ঘদিন আত্মগোপন করে অবস্থান পরিবর্তন করে আসছিল। সে হত্যা মামলার পলাতক আসামি হিসেবে স্বীকার করেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- কমান্ডার আরাফাত ইসলাম, (এনডি), এনইউপি, পিসিজিএম, বিএন অধিনায়ক, র‌্যাব-১৩, রংপুর সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক বৃন্দ। 

মন্তব্য ( ০)





  • company_logo