• গণমাধ্যম

ময়মনসিংহের ত্রিশাল প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

  • গণমাধ্যম
  • ২৫ ডিসেম্বর, ২০২৩ ১৪:০২:৫৩

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের  ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের  দ্বি-বার্ষিক নির্বাচন গত শুক্রবার ক্লাব কার্যালয়ে সম্পন্ন হয়েছে। ফলাফলে সভাপতি হিসেবে দৈনিক যুগান্তর ও নাগরিক টিভির জেলা প্রতিনিধি খোরশিদুল আলম মজিব ও দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময় ও নিউ নেশন প্রতিনিধি এইচ এম জোবায়ের হোসাইন।

শুক্রবার (২২ডিসেম্বর) দুপুর ১২টা থেকে দুপুর ৩টা পর্যন্ত আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশে প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ প্রধান নির্বাচন কমিশনার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শহিদ উল্লাহ রির্টানিং কর্মকর্তা ও প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে ইঞ্জিনিয়ার বোরহান উদ্দিন দ্বায়িত্ব পালন করেন।

ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার ও ত্রিশাল প্রেসক্লাব নির্বাচন-২০২৩ এর প্রধান নির্বাচন কমিশনার জুয়েল আহমেদ। ত্রিশাল প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি খোরশিদুল আলম মজিব ও সাধারণ সম্পাদক এইচ এম জোবায়ের হোসাইন কে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সেচ্ছাসেবী সংগঠন ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।
 

মন্তব্য ( ০)





  • company_logo