• অপরাধ ও দুর্নীতি

পাবনায় আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ নারী সদস্য আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৭ নভেম্বর, ২০২৩ ২১:৪৯:০৮

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধঃ পাবনা সদর উপজেলার টেবুনিয়া রেল স্টেশন এলাকায় ইজিবাইকের যাত্রীসেজে স্বর্ণের চেন ছিনতাইকালে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ নারী সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে আইনগত প্রক্রিয়া শেষে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে তাদের আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

আটককৃত হলেন, ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর থানার দৌলতপুর গ্রামের মানিক মিয়ার স্ত্রী রুবিনা ওরফে রোজিনা খাতুন (৪০), একই এলাকার মহারাজ মিয়ার স্ত্রী হালিমা বেগম (৩৫), রুবেল হোসেনের স্ত্রী নিপা খাতুন (২৫) ও মাসুদ মিয়ার স্ত্রী রুহেলা ওরফে রোহেলা বেগম (২২)। তাদের সকলের বাড়ি একই গ্রামে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢালারচর এক্সপ্রেস ট্রেনে ফাতেমা খাতুন নামে এক যাত্রী টেবুনিয়া রেলস্টেশন এলাকায় নামেন। সেখানে ওই নারী ও তার স্বামী জুলহাস খান গন্তব্যে যাওয়ার জন্য একটি ইজিবাইকে ওঠেন। সে সময় ছিনতাইকারীরা পরিকল্পিতভাবে ওই চারজন একই ইজিবাইকে উঠে বসেন।

পথিমধ্যে তারা অসুস্থতার ভান করে ওই মহিলা যাত্রীর গলা থেকে স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। সে সময় ওই যাত্রী বুঝতে পেরে চিৎকার করলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। ওসি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় বাস, ট্রেন ও পরিবহনে কৌশলে ছিনতাই ও চুরির কাজ করে আসছেন।

তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। এই ঘটনায় পাবনা সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতায়ের ঘটনা স্কীকার করেছেন।

মন্তব্য ( ০)





  • company_logo