• সমগ্র বাংলা

দিনাজপুরে পুলিশের অভিযানে চোরাই মোটর সাইকেল ও গাজা উদ্ধার  

  • সমগ্র বাংলা
  • ৩১ আগস্ট, ২০২৩ ১৬:৩৬:৫৩

ফাইল ছবি

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে কোতয়ালী থানা পুলিশের পৃথক দুইটি অভিযানে একটি চোরাই মোটর সাইকেল এবং ১২ কেজি গাজা উদ্ধার করা হয়েছে। উদ্ধারের মূল্য হয়েছে পৌনে ৫ লাখ টাকা। গেল বুধবার মধ্যরাত পর্যন্ত সফল দুটি অভিযান চালিয়েছেন তারা।

আটক মনির হোসেন (৩৩) কুমিল্লা জেলা সদরের কেটেশ্বর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। ঢাকার টঙ্গী থেকে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পার্শেল হিসেবে দিনাজপুরে এনেছিল সে।

অভিযান সম্পর্কে আজ বৃহস্পতিবার দুপুরে  কোতয়ালী থানায় গণ মাধ্যম কর্মীদের প্রেস ব্রিফিং বিস্তারিত জানান, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম আব্দুল্লা আল মাসুম। এসময় উপস্হিত ছিলেন কোতোয়ালী থানার ইনচার্জ ফরিদ হোসেন, ইন্সপেক্টর তদন্ত গোলাম মাওলা, ইন্সপেক্টর ইন্টেলিজেন্স বিশ্বনাথ দাশ গুপ্ত, উপ পরিদর্শক শামিম হকসহ অন্যান্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম জানান, গোপন সংবাদের  ভিত্তিতে পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের দিক নির্দশনা মেনে গতকাল বুধবার বিকাল দিনাজপুরের জেলা শহরের ষষ্টিতলায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মুল ফটকের সামনে মনির হোসেন নামে এক ব্যক্তিকে আটক করা হয়। এসময় তার কাছে ৩টি পোটলা থেকে ১২ কেজি উদ্ধার করা হয়েছে।  উদ্ধারকৃত প্রতি কেজি গাজার দাম ২০ হাজার টাকা। ১২ কেজির গাজার মূল্য প্রায় ২ লাখ ৪০ হাজার টাকা।

এদিকে বুধবার রাত ৮ টার দিকে দিনাজপুর জেলা সদরের ৮ নম্বর শংকরপুর ইউনিয়নের মোহনপুর ব্রীজের কাছে একটি সুজুকি জিকসার মোটর সাইকেল চুরি হয়েছিল। মোটর সাইকেলটির দাম ধরা হয়েছে ২ লাখ ৪৪ হাজার টাকা।

এব্যাপারে কোতয়ালী থানায় মামলা দায়ের হলে কয়েক ঘন্টার ব্যবধানে মোটর সাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়েছেন তারা। 

মন্তব্য ( ০)





  • company_logo