• বিনোদন

এবার ৪৯ বছর বয়সে ২১ বছরের তরুণীকে চুমু দিয়ে বিপাকে নওয়াজ

  • বিনোদন
  • ১৫ জুন, ২০২৩ ২১:৪৫:২৪

ছবিঃ সংগৃহীত

বিনদন ডেস্কঃ বলিউড তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকি ৪৯ বছর বয়স ২১ বছরের তরুণীকে চুমু খেয়ে বিপাকে পড়েছেন। তাদের বয়সের ব্যবধান ২৮ বছর। তাদের ঘনিষ্ঠতা মেনে নিতে পারছেন না নেটিজেনরা। কিন্তু সেই চুমু খেয়েছেন তো সিনেমায় চরিত্রের প্রয়োজনে।

ঘটনাটি সিনেমাতে ঘটলেও প্রচণ্ড সমালোচনা, কটূক্তি ও কটাক্ষে জর্জরিত হচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘টিকু ওয়েডস শেরু’র ট্রেলার। আর সেই প্রচার ঝলকেই নওয়াজকে চুম্বন করতে দেখা যায় নায়িকা অভনীত কৌরকে।

যার বয়স মাত্র ২১ বছর। চিত্রনাট্যের গল্প অনুযায়ী, এক স্ট্রাগলিং অভিনেতার (নওয়াজ) বাড়ি থেকে তার বিয়ের জন্য পাত্রী দেখা হয়েছে। পাত্রী (অভনীত কৌর) নিজেও ভোপাল থেকে মুম্বাইয়ে গিয়ে বসবাস করতে চান। নায়িকা হওয়ার শখ তারও।

নওয়াজকে বিয়ে করে স্বপ্নের শহরে পাড়ি দিতে চান তিনি। আর তাই বিয়েতে রাজি হয়ে যান। তারপর বিভিন্ন ঘটনার ঘনঘটায় গল্প এগোতে থাকে। কিন্তু তাদের লিপ লকের ছবি ভাইরাল হতেই চারদিকে ধিক্কার শুরু। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা লিখেছেন, ‘ছি! কী জঘন্য এটা।

৪৯ বছরের নায়কের সঙ্গে ২১ বছরের অভনীত কেন জুটি বাঁধলেন’, ‘আর নওয়াজকে সমর্থন করতে পারছি না, অনেক হয়ে গিয়েছে ‘বহিরাগত’ ‘বহিরাগত’ খেলা’, ‘খুব নোংরা, যখন এই শুটিং হয়েছে, তখন তো অভনীত মাত্র ২০ বছরের ছিল।

মন্তব্য ( ০)





  • company_logo