• বিনোদন

মেহেরুন্নিসা অসুস্থ, দরজা থেকে ফিরতে হলো নওয়াজকে

  • বিনোদন
  • ০৩ মার্চ, ২০২৩ ১৮:২৮:৫৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সময়টা মোটেও ভালো যাচ্ছে না। স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে দাম্পত্য কলহের মাঝেই নতুন করে সংবাদের শিরোনামে এলেন অভিনেতা। অসুস্থ মায়ের সঙ্গে দেখা করতে পারলেন না। মাঝরাতে দরজা থেকে ফিরিয়ে দেওয়া হলো তাকে।নওয়াজের মা মেহেরুন্নিসার শরীর বেশ কিছু দিন ধরেই খারাপ। অবস্থার আরও অবনতির খবর পেয়ে বৃহস্পতিবার (২ মার্চ) নওয়াজ এসেছিলেন বাড়িতে। মুখে মাস্ক ছিল তার। আশায় ছিলেন, মাকে একবার দেখতে পাবেন। কিন্তু তার ভাই ফয়জুদ্দিন এবং আরও কয়েকজন মিলে অভিনেতাকে বাধা দেওয়ায় তিনি ঢুকতে পারেননি। অনেক বুঝিয়েও লাভ হয়নি। লোকে তাকে বুঝিয়ে দেন, নিজের বাড়িতেও প্রবেশাধিকার হারিয়েছেন তিনি।

সপ্তাহ কয়েক আগে আন্ধেরির বাংলোয় সন্তানদের সঙ্গে দেখা করতে গেলেও তাকে ঢুকতে দেননি স্ত্রী আলিয়া। বর্তমানে হোটেলেই দিন কাটছে নওয়াজের। অভিযোগ-পাল্টা অভিযোগ, পারস্পরিক কাদা ছোড়াছুড়ির আবহে সম্প্রতি আলিয়াকে ডেকে পাঠিয়েছিল ভারসোভা থানার পুলিশ। প্রাক্তন স্বামী নওয়াজের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছেন তিনি।

সন্তানদের নিজের কাছেই রাখতে চান, সেই সঙ্গে চান সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান। আদালতের রায়ের ওপরই নির্ভর করছে এই পরিস্থিতির মীমাংসা।গত সপ্তাহে মুম্বাই হাইকোর্ট নওয়াজ ও আলিয়াকে তাদের দুই সন্তানের অভিভাবকত্ব নিয়ে সমস্যার সমাধান করতে কথা বলার নির্দেশ দেয়। নওয়াজ যদিও তার ১২ বছরের কন্যার ভরণপোষণের দায়িত্ব নিজেই নিতে চাইছিলেন আর অস্বীকার করছিলেন ৭ বছরের পুত্রকে। সেই পরিস্থিতিতে বেঁকে বসেন আলিয়া।

 

মন্তব্য ( ০)





  • company_logo