• বিনোদন

মুক্তি পেল মুন্না খান-আঁখি চৌধুরীর সুখের প্রদীপ

  • বিনোদন
  • ১৫ জানুয়ারী, ২০২৩ ১২:৩৪:৫০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ বৃহস্পতিবার (১২ জানুয়ারী ) বিকাল ৪ টায় মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম ‘সুখের প্রদীপ’ । গানটি লিখেছেন মুন্না খান। সংগীত আয়োজন করেছেন মুন্সি জুয়েল। গানটিতে সুর ও কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী গগণ শাকিব । ডিওপিতে এম কে মোশারফ ও মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন রাজু আহমেদ। গানটিতে মডেল হিসাবে ছিলেন মুন্না খান,আঁখি চৌধুরী ও ইব্রাহিম। রূপসজ্জায় ছিলেন বাবু। মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, কণ্ঠশিল্পী গগন শাকিবের গাওয়া ‘সুখের প্রদীপ'' গানটি অসাধারণ। প্রথমবারের মত আঁখি চৌধুরী'র সাথে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি মিউজিক্যাল ফিল্ম  নির্মান করা হয়েছে। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল ও অভিনেত্রী আঁখি চৌধুরী বলেন, মুন্না খানের সাথে প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা রাজু আহমেদ  যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন পুবাইল, গাজিপুরের মনোরম লোকেশনে। গানটি মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে আশা করছি গানটি সবার ভালো লাগবে। নির্মাতা রাজু আহমেদ বলেন, ‘সুখের প্রদীপ’ গানটি প্রকাশ্য এলো। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি দেখে ভালো লাগবে।

উল্লেখ্য  মুন্না খান একজন কাতার প্রবাসী ব্যবসায়ী  মিডিয়াকে ভালোবেসে একের পরে এক মিউজিক্যাল ফিল্ম গান পাগল দর্শকের জন্য উপহার দিয়ে যাচ্ছেন।

মন্তব্য ( ০)





  • company_logo