• বিনোদন

ঈদে গান শোনাতে প্রস্তুত মাহফুজুর রহমান

  • বিনোদন
  • ০৩ জুলাই, ২০২২ ২২:০৭:২৭

ফাইল ছবি

বিনোদন ডেস্কঃ এটিএন বাংলা চ্যানেলের ঈদ আয়োজন যেন এখন ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান ছাড়া কল্পনাই করা যায় না। ঈদে তার গানের অনুষ্ঠান টিআরপিতে অন্য সব অনুষ্ঠানকেও টেক্কা দিয়ে উপরে উঠে আসে। তাই বেশ কয়েক বছর ধরে প্রতি ঈদেই মাহফুজুর রহমান একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হোন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।  

এবারের কোরবানির ঈদেও গান শোনাতে প্রস্তুত মাহফুজুর রহমান। এটিএন বাংলার একটি সূত্র জানিয়েছে, ঈদের রাতেই (১০ জুলাই) একগুচ্ছ গান নিয়ে হাজির হবেন মাহফুজুর রহমান।

জানা গেছে, আগেই এই অনুষ্ঠানের গান এবং ভিডিওর শুটিং সম্পন্ন করেছেন তিনি। মাঝে কিছুদিন তিনি দেশের বাইরে ছিলেন। ফলে নিজের একক সংগীতানুষ্ঠানের বিষয়ে আপডেট দিতে পারেননি।

এরই মধ্যে সবগুলো গানের ভিডিও আবার দেখে এর নাম চূড়ান্ত করবেন মাহফুজুর রহমান। তারপরই তা শ্রোতাদের জন্য ঘোষণা করবেন। মাহফুজুর রহমানের এবারের একক সংগীতানুষ্ঠানেও তার গাওয়া প্রায় ১০টি মৌলিক গান থাকছে।

২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান। নিজের একান্ত ভালোবাসা থেকেই গান করেন বলে বিভিন্ন সময় জানিয়েছেন এই মিডিয়া ব্যক্তিত্ব।

 

মন্তব্য ( ০)





  • company_logo