• বিনোদন

কারিনা নয়, সীতার চরিত্রে এবার অভিনয় করছেন কঙ্গনা

  • বিনোদন
  • ১৫ সেপ্টেম্বর, ২০২১ ১২:১৯:৫৮

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ কারিনা কাপুর নয়, হিন্দু পুরাণের বিখ্যাত চরিত্র সীতাকে নিয়ে নির্মাণ হতে যাওয়া ছবিতে অভিনয় করবেন কঙ্গনা রানাউত। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে সে কথা জানিয়ে দিয়েছেন কঙ্গনা।

পোস্টার দেখে যেটুকু বোঝা যাচ্ছে, তাতে হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড়- এই পাঁচ ভাষায় তৈরি হবে কঙ্গনার নতুন এই সিনেমা। ছবির নাম ‘দ্য ইনকার্নেশন-সীতা’। অলৌকিক দেশাই পরিচালনার দায়িত্বে থাকছেন। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মনোজ মুন্তাসির।

বিতর্ক কঙ্গনার নিত্যসঙ্গী। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করেছেন। ‘মুভি মাফিয়া’ আখ্যা দিয়ে করণ জোহর, আলিয়া ভাটদের একহাত নিয়েছেন তিনি। উসকানিমূলক মন্তব্যের অভিযোগে একাধিক মামলা দায়ের হয়েছে কঙ্গনার বিরুদ্ধে। এতকিছুর মধ্যেও নিজের আদর্শে অটল কঙ্গনা। নিজেকে জাতীয়তাবাদী আখ্যা দিয়েছেন অভিনেত্রী। দেশের মানুষের স্বার্থেই তার জীবন নিবেদিত বলে দাবিও করেন।

সীতা চরিত্রে অভিনয়ের কথা জানিয়ে কঙ্গনা লিখেছেন, দ্য ইনকার্নেশন-সীতা ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে পেরে আমি কৃতজ্ঞ। রাম ও সীতার আশীর্বাদ নিয়ে অসামান্য কিছু শিল্পীদের সঙ্গে কাজ করব। জয় শ্রীরাম।

পৌরাণিক চরিত্রদের নিয়ে সিনেমা তৈরি বলিউডে নতুন নয়।বলিউডে জোর গুঞ্জন, কঙ্গনার আগে সীতার এই চরিত্রে অভিনয় করার অফার করিনা কাপুর খানকে দেওয়া হয়েছিল। কিন্তু সীতার চরিত্রে অভিনয় করার জন্য মোটা টাকা পারিশ্রমিক চান করিনা। 

মন্তব্য ( ০)





  • company_logo