• অপরাধ ও দুর্নীতি

স্বাস্থ্যবিধি না মানায় গুলশানের ৫ রেস্টুরেন্টকে ৮০ হাজার টাকা পরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৫ মে, ২০২১ ১৩:১৯:৪৬

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) গুলশান এলাকার পাঁচটি রেস্টুরেন্টকে নিষেধাজ্ঞা অমান্য, লাইসেন্সের শর্ত ভঙ্গ এবং স্বাস্থ্য বিধি না মানার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

ডিএনসিসি'র জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলাম সোমবার (২৪ মে) রাতে জানান, করোনা ভাইরাস রোধে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য, লাইসেন্সের শর্ত ভঙ্গ করে ব‍্যবসা এবং স্বাস্থ্য বিধি না মানায় গুলশান-১ এলাকায় সোমবার (২৪ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত ডিএনসিসি'র ভ্রাম্যমাণ আদালত পরিচালনা পাঁচটি রেস্টুরেন্টকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, গুলশানের গার্লিক এন্ড জিনজার রেস্টুরেন্টকে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৪০ হাজার টাকা এবং ম্যাংগো ক্যাফে, খুশবু রেস্টুরেন্ট, পিউরো বেকারী, বিসমিল্লাহ রেস্টুরেন্টকে অপর চারটি পৃথক রেস্টুরেন্টকে আরও ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। 

এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়। এছাড়াও সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

 

মন্তব্য ( ০)





  • company_logo