• অপরাধ ও দুর্নীতি

নায্যমূল্যের চালসহ নয় কালোবাজারী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০১ মে, ২০২১ ১১:৪৮:৪৫

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মাটিকাটা এলাকা থেকে ন্যায্যমূল্যের সরকারি চালসহ নয় জন কালোবাজারীকে আটক করেছে র‍্যাব-৪। আটককৃতরা হলেন, আঃ কাদের শিকদার (৭০), অমি ইসলাম(৩৩), আঃ বারেক (৩৫), কামাল হোসেন (৫৩), উজ্বল হোসেন(২৫), শাহীন (১৮), মো. জুয়েল (৩১), মো. জাবেদ (১৯), মো. সালমান (২৫)।

র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জিয়াউর রহমান চৌধুরী শুক্রবার (৩০ এপ্রিল) বিকেলে জানান, গোপন তথ্যের ভিত্তিতে মাটিকাটা এলাকায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিবাগত রাত ১১টা থেকে শুক্রবার (৩০ এপ্রিল) ভোর ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী  কালোবাজারীতে বিক্রির অভিযোগে নয় জনকে আটক করা হয়েছে। পরবর্তীতে তাদেত বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আটককালে তাদের কাছ থেকে ৩১ হাজার ৩০০ কেজি চাল, ৮ হাজার কেজি আটা, তিনটি ট্রাক,  দুটি ওজন পরিমাপক মেশিন ও একটি বস্তা সেলাইয়ের মেশিন জব্দ করা হয়।

এএসপি জিয়া বলেন, আটককৃত কালোবাজারীরা হলেন, বরিশালের আঃ কাদের শিকদার, আ. বারেক, সালমান, চট্টগ্রামের অমি ইসলাম, নোয়াখালির কামাল হোসেন, জাবেদ, রাজশাহীর উজ্বল হোসেন, মো. শাহীন ও খাগড়াছড়ির জুয়েল।  

আটককৃত কালোবাজারীদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি জানান, তারা দীর্ঘদিন যাবত কালোবাজারীতে ন্যায্য মুল্যের চাল ও আটা বিক্রয় করে আসছিলো। এই চক্রটি রাজধানীর বিভিন্ন এলাকা  থেকে  সরকার ঘোষিত  ন্যায্য মুল্যের চাল ও আটা বস্তায় সংগ্রহ করে রাজধানীসহ আশেপাশের  এলাকায় বিক্রি করে আসছিল।  

 

মন্তব্য ( ০)





  • company_logo