• অপরাধ ও দুর্নীতি

কেরাণীগঞ্জে ভেজাল খাবার উৎপাদন-বিক্রি করায় জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৯ এপ্রিল, ২০২১ ১৫:১৮:১৯

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক : ঢাকা জেলার কেরাণীগঞ্জে ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অভিযোগে বেকারী, রেস্টুরেন্ট ও হোটেলসহ পাঁচ প্রতিষ্ঠানকে সাত লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-১০ এর সহাকরী পুলিম সুপার (এএসপি) এনায়েত কবীর সৌয়েব বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে জানান, কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় বুধবার (২৮ এপ্রিল) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে পাঁচ প্রতিষ্ঠানকে সাত লাখ টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

উক্ত ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান। এতে র‌্যাব-১০ এর একটি দল সহযোগীতা করে।

এএসপি এনায়েত বলেন, ভেজাল তৈরি ও বিক্রির জন্য জিনজিরার মাসুম বেকারী এন্ড কনফেকশনারীকে ২ রাখ ৫০ হাজার, আল আমিন সুইটস্ এন্ড রেস্টুরেন্টকে ১ লাখ ৫০ হাজার টাকা, বিসমিল্লাহ হোটেলকে ১ লাখ টাকা, তিতাস বেকারীকে ১ লাখ টাকা, সততা কনজুমার ফুডস্ প্রোডাক্টস্কে ১ লাখ টাকা জরিমানা কর করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এই অসাধু ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে বলেও জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।   

মন্তব্য ( ০)





  • company_logo