• সমগ্র বাংলা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারতীয় নাগরিকের আত্মহত্যা

  • সমগ্র বাংলা
  • ২৭ জানুয়ারী, ২০২১ ১৫:২৪:০৮

ছবিঃ সিএনআই

ব্রাহ্মণবাড়িয়া: থেকে হাসান জাবেদ: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সিদ্দিক বক্স (৮০) নামে এক ভারতীয় নাগরিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার ভোরে উপজেলার মোগড়া ইউনিয়নের আওরারচর (আদমপুর) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সিদ্দিক ভারতের ত্রিপুরা রাজ্যের পশ্চিম ত্রিপুরার লংকামুড়ার সুরমালংকা গ্রামের বাসিন্দা ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে সিদ্দিক বক্সের স্ত্রী মারা যায়। এর পর থেকেই তিনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। গত তিন মাস আগে কসবা সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে সিদ্দিক বক্স বাংলাদেশে আসেন। একপর্যায়ে তিনি আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের আদমপুর গ্রামে তার ছেলের বাড়িতে আসেন এবং এখানেই বসবাস করতে থাকেন।  

বুধবার ভোরে শয়নকক্ষে আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সিদ্দিক বক্স। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

আখাউড়া থানার এসআই নিতাই চন্দ্র দাস জানান, বৃদ্ধের আত্মহত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে– মানসিকভাবে অসুস্থতার কারণে তিনি আত্মহত্যা করেছেন। আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।   

মন্তব্য ( ০)





  • company_logo