• সমগ্র বাংলা

আশুলিয়ায় রাতের আঁধারে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগ 

  • সমগ্র বাংলা
  • ০৫ অক্টোবর, ২০২০ ১৯:৩৮:৪৯

ছবিঃ সিএনআই

সাভার প্রতিনিধিঃ আশুলিয়ায় নরসিংহপুর কাশিমপুর মহাসড়কের ইউসুফ মার্কেট ক্লাব এলাকায় কথিত ঠিকাদার আঃ জলিলের নেতৃত্বে রাতের আঁধারে আবারও অবৈধ গ্যাস সংযোগ দেয়া হয়েছে।  রোববার সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা যায়। এর আগে শুক্রবার রাতে আঃ জলিলের নেতৃত্বে মোটা অংকের টাকার বিনিময়ে ওই এলাকার হালিম তালুকদারের বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দেওয়া হয়েছে।

হালিম তালুকদার অবৈধ সংযোগ নেওয়ায় বিষয়ে স্বীকার করে বলেন আমাদের এলাকায় সকল সংযোগই অবৈধ। সংযোগ বিচ্ছিন্ন করলে সকলেরটা করবে এবং মামলা হলে আমার একার নামে হবে না সকলের নামে হবে। এতে আমার কোন সমস্যা নেই। 

নাম না প্রকাশের শর্তে বৈধ সংযোগ ব্যবহারকারী স্থানীয়রা জানান, আমরা সবসময় আতংকিত হয়ে আছি। রাত গভীর হলেই যেভাবে গ্যাস সংযোগ প্রদান করা হচ্ছে তাতে যে কোন সময়ে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। এতে বৈধ অবৈধ সকলের ক্ষয়ক্ষতির সম্ভাবনা রয়েছে। গ্যাসের অপব্যবহার রোধে অবৈধ সংযোগ প্রদানকারী ঠিকাদার ও ব্যবহারকারীদের বিরুদ্ধে তিতাসের আরও কঠোর পদক্ষেপ নেওয়া উচিত।

এ বিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ সায়েম জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আমরা শীঘ্রই ইউসুফ মার্কেট ও তার আশপাশে অভিযান পরিচালনা করবো। এছাড়াও সরকারী সম্পদ রক্ষায় এবং সরকারী রাজস্ব ফাঁকি রোধে আমাদের পক্ষ থেকে সকল আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo