• শিশু সংবাদ

পঞ্চগড়ে ব্রিজের নিচে মানসিক ভারসাম্যহীন নারীর সন্তান প্রসব

  • শিশু সংবাদ
  • ২৯ আগস্ট, ২০২০ ২০:২৪:১৬

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় শহরের করতোয়া ব্রিজের নিচে মানসিক ভারসাম্যহীন নারী (পাগলি) ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।  শনিবার (২৯ আগষ্ট) দুপুরে সদর  উপজেলার করতোয়া ব্রীজের নিচে ওই সন্তানের জন্ম দেন।  খবর পেয়ে  পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ সূত্রে জানা যায়,  করতোয়া ব্রীজের নিচে পাগলিটি কন্যা সন্তান জন্ম দেয়।  স্থানীয় কিছু লোক দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে  সদর থানার এসআই ইমাদ উদ্দিন, মোঃ ফারুক ফিরোজ, এসআই শামীম মন্ডল ও এএসআই মতিউল ইসলামসহ পুলিশের একটি টিম তারা দ্রুত গিয়ে  মা ও নবজাতক সন্তানসহ পাশে থাকা  আয়শা (৪) কে  উদ্ধার করে । ঔ নারীর ভাস্যমতে রামের ডাঙ্গা এলাকার মান্জা নামে পঞ্চগড় গাউসিয়া হোটেলে কাজ করে তার স্বামী। তাকে নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে ।আসলে তার বড় মেয়ে আয়শার  দ্বাড়ায় সনাক্ত করা হবে মান্জা তার বাবা হয়কিনা। আবার স্থানীয়ারা বলছেন, যারা পাগলের সাথে এ অমানবিক কাজ করেছে তাদেরকে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।

পঞ্চগড় সদর থানার উপ পরিদর্শক শামীম মন্ডল বলেন,খবর পেয়ে  আমরা দ্রুত গিয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.ফারহানা সুলতানা মিলি জানান, মা ও নবজাতক কন্যা সন্তান সুস্থ্য আছে তাদেরকে ব্যাডে দেওয়া হয়েছে। পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন জানান, ভারসাম্যহীন নারীর স্বামীকে খুঁজে পাওয়া গেছে, তিনি হাসপাতালেই আছেন।

মন্তব্য ( ০)





  • company_logo