• শিশু সংবাদ

লালমনিরহাটে তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার

  • শিশু সংবাদ
  • ৩০ মার্চ, ২০২৪ ১৯:৪১:৩২

ছবিঃ সিএনআই

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই সেতু বাজার এলাকার একটি তামাক ক্ষেত থেকে নিখোজের পরদিন রোমান মিয়া(৬) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার(৩০মার্চ) বিকেলে উপজেলার ভাদাই ইউনিয়নের খোলাহাটি সেতুবাজার এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। শিশু রোমান মিয়া ওই এলাকার আমিনুর হকের ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানায়, গতকাল সন্ধ্যার পূর্ববর্তী সময় ধরে শিশু রোমান মিয়াকে খুজে না পাওয়ায় এলাকায় মাইকিং ও থানায় জিডি করা হয়। আজ বিকেলে সেতুবাজার এলাকার একটি তামাক ক্ষেতে কিছু লোক কাজের সুবাধে গেলে সেখানে  অর্ধশরীর পুতে রাখা মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে আদিতমারী থানা পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন প্রতিবেশী ও স্বজনরা।

মরদের উদ্ধারের বিষয়টি আদিতমারী থানা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মাহমুদ-উন-নবী নিশ্চিত করে বলেন, পুলিশ এখনো সেতু বাজার এলাকায় রয়েছে। স্থানীয়দের খবরে মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। পরবর্তী ব্যবস্থা আইন অনুযায়ী গ্রহন করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo