• অপরাধ ও দুর্নীতি

উলিপুরে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৬ আগস্ট, ২০২০ ২০:১৬:১৩

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর থেকে ৮ম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে অপহরণ করে নিয়ে যাওয়ার ১০ দিন পর তাকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অপহরণকারী ইতু সেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১৫ আগস্ট) বিকেলে নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী এলাকার অধিবাসীরা সন্দেহবশত তাদের দু'জনকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতার করে। এর আগে শনিবার সকালে কিশোরীর পিতা বাদি হয়ে উলিপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এদিকে রোববার (১৬ আগস্ট) অপহরণকারী ইতু সেনকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। পাশপাশি ভিকটিমের ২২ ধারায় জবানবন্দী গ্রহণ ও জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার প্রক্রিয়া চলছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা ও উলিপুর থানার এসআই জয়নাল আবেদীন।

তিনি আরও জানান, কুড়িগ্রাম পৌরসভার মধ্যহরিকেশ এলাকার অধিবাসী (নও মুসলিম) সিরাজুল ইসলাম ওরফে (সুভাষ চন্দ্র) ইসলাম ধর্ম গ্রহণ করলেও তার ছেলে ইতু সেন এখনো সনাতন হিন্দু ধর্মে আছেন।জানা গেছে, উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের যমুনা গ্রামের অধিবাসী মুসলিম সম্প্রদায়ের এক কিশোরীর সঙ্গে ইতুর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিশোরীটি দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

ওই কিশোরী পিতার অভিযোগ, তার কন্যাকে প্রেমের ফাঁদে ফেলে গত ৫ আগস্ট বেলা ১টার দিকে তার বাড়ির সামনের দোকানের পাশ থেকে অপহরণ করে নিয়ে যায় ইতু সেন।এ প্রসঙ্গে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. মোয়াজ্জেম হোসেন জানান, ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে  আইনগত প্রক্রিয়া চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo