• উদ্যোক্তা খবর

দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি) এবার নিয়ে এলো ফ্রি-ফায়ার চ্যাম্পিয়নশিপ  টুর্নামেন্ট  থাকছে সর্বমোট আড়াই লক্ষ টাকার প্রাইজ পুল 

  • উদ্যোক্তা খবর
  • ১৮ জুলাই, ২০২০ ১৫:২৬:১৪

ছবিঃ সিএনআই

নিউজ ডেস্ক: আলিবাবা গ্রুপের অঙ্গ সংগঠন দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তাদের অ্যাপের গেইমিং প্ল্যাটফর্ম দারাজ ফার্স্ট গেইমস (ডিএফজি)-তে এবার নিয়ে এলো ইউথবেসড একটি জনপ্রিয় গেইম টুর্নামেন্ট, ‘ফ্রি- ফায়ার চ্যাম্পিয়নশিপ’। এই টুর্নামেন্টে থাকছে সর্বমোট আড়াই লক্ষ টাকার প্রাইজ পুল - যেখানে প্রথম বিজয়ীর জন্য পুরষ্কার হিসেবে থাকছে এক লক্ষ টাকার ভাউচার এবং দ্বিতীয়, তৃতীয় , চতুর্থ ও পঞ্চম বিজয়ীদের জন্য যথাক্রমে থাকছে ৪০ হাজার, ২৫ হাজার, ২০ হাজার ও ১৫ হাজার টাকার ভাউচার। এছাড়াও পঞ্চম থেকে দশম বিজয়ীদের জন্য থাকছে দারাজের ১০ হাজার টাকার সমমূল্যের ভাউচার। ফ্রি ফায়ার টুর্নামেন্টে অংশ নিতে আগ্রহীদের রেজিস্ট্রেশন চলবে ১৬ থেকে ২০ জুলাই পর্যন্ত যেখানে সর্বোচ্চ ১ লাখ মানুষ রেজিস্ট্রেশন করতে পারবেন। তাই স্লট পূরণ হয়ে যাওয়ার আগেই দ্রুত রেজিস্ট্রেশন করতে হবে। আর টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে ২৩, ২৪ ও ২৫ জুন, যেখানে কোয়ালিফায়ার, গ্রুপ স্টেইজে উত্তীর্ণ হয়ে ফাইনাল ম্যাচ খেলতে হবে।    
উল্লেখ্য, দারাজ ফার্স্ট গেইমস গত মে মাস থেকে চালু হওয়া নতুন এই গেইমিং প্ল্যাটফর্মটি লক্ষ লক্ষ বাংলাদেশিকে ঘরে বসে সামাজিক দূরত্ব অনুশীলনকালীন অনলাইন টুর্নামেন্টের মাধ্যমে সংযোগ স্থাপনে সহায়তা করে।    

গেইমে রেজিস্ট্রেশন করবেন যেভাবে- 
 প্রথমে দারাজ অ্যাপ ডাউনলোড করুন 
 আপনার দারাজ অ্যাকাউন্টে লগ-ইন করুন
 দারাজ অ্যাপ থেকে দারাজ ফার্স্ট গেমের আইকনটি সিলেক্ট করুন এবং গেম সেন্টারে প্রবেশ করুন।
 ফ্রি-ফায়ার ব্যানারে ক্লিক করুন। 
 আপনার ফ্রি-ফায়ার অনলাইন আইডি দিয়ে রেজিস্ট্রেশন করুন 
 কিছুক্ষনের মধ্যে আপনি সফল রেজিস্ট্রেশনের একটি ম্যাসেজ পাবেন।  
 
 গেইমে অংশগ্রহণ করবেন যেভাবে- 
 গেম শুরু হওয়ার পূর্বে ইউজার গেমটিতে যোগ দিতে একটি পিএন (পুশ নোটিফিকেশন)/ এসএমএস পাবে যেখানে
গেইমের অংশগ্রহন করার জন্যে রুম আইডি এবং পাসওয়ার্ড দেওয়া থাকবে।  
 ইউজারের মোবাইলে ফ্রি ফায়ার গেইমটি ইন্সটল করা থাকতে হবে 
 ইউজারকে স্মার্টফোনে ফ্রি ফায়ার খুলতে হবে
 রুম আইডি ও পাসওয়ার্ড দিয়ে এন্টার করুন 

 আপনি সফলভাবে গেইম রুমে যোগদান করেছেন 
 এবার গেইমের অগ্রগতি দেখতে ডি এফ জি তে ফিরে আসুন
 
এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের (daraz.com.bd) হেড অফ ট্রাফিক অপারেশনস  বারিশ খন্দকার বলেন, “আমাদের দেশের তরুণ প্রজন্মের মাঝে আজকাল পাবজি কিংবা কল অফ ডিউটি গেইমগুলো খুবই জনপ্রিয়, তাই এবার আমরা সিদ্ধান্ত নিয়েছি সেইসব ই-স্পোর্টস ধারার আরেকটি জনপ্রিয় গেইম ফ্রি-ফায়ার টুর্নামেন্ট আয়োজন করার। আশা করছি গতবারের লুডু টুর্নামেন্টের চেয়েও ফ্রি-ফায়ার ম্যাচটি আরো এক্সাইটিং হবে।”

মন্তব্য ( ০)





  • company_logo