• সমগ্র বাংলা

অসহায়দের পাশে সিআইডি চট্টগ্রামের পরিদর্শক মুহাম্মদ শরীফ

  • সমগ্র বাংলা
  • ৩০ মার্চ, ২০২০ ১১:৫২:৫১

মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম : করোনা পরিস্থিতিতে  কর্মহীণ হয়ে পড়া অসহায়দের পাশে দাঁড়িয়েছেন  সিআইডি চট্টগ্রামের পরিদর্শক মুহাম্মদ শরীফ। ব্যক্তিগত অর্থ দিয়ে এই সহযোগিতা করেন।  চট্টগ্রাম নগরীতে অসহায় মানুষের হাতে নিত্যপণ্য সামগ্রী তুলে দেন।  এ সময় তিনি অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
সিআইডি চট্টগ্রামের পরিদর্শক মুহাম্মদ শরীফ বলেন পুরো দেশ আজ করোনা ভাইরাস বা Covid-19 এ স্তব্ধ হয়ে গেছে। গত কয়েক যুগে প্রিয় মাতৃভূমির এমন পরিস্থিতি আর কেউ কখনো দেখে নি। ১৬ কোটি মানুষের এই দেশে প্রায় ৬ কোটির মত মানুষ রয়েছে যারা অসহায়, গরীব দুঃস্থ। দিনে ১ বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়। দেশের এই ক্রান্তিলগ্নে তারাই আজ সব চাইতে বেশি বিপদে। নেই কোনো আয়, রোজগার,  তাই পেটেও নেই খাবার। এই মূহুর্তে তাদের পাশে দাড়ানো মানুষ হিসেবে আমাদের দায়িত্ব।
তারই অংশ হিসেবে আজ চট্টগ্রাম অসহায় দুঃস্থ ও গরীব লোকদের  পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যমান মনে হচ্ছে। আসুন আমরা সবাই মিলে দেশের এই ক্রান্তিলগ্নে তাদের পাশে দাড়াই।  তিনি আরো বলেন আমি ও আমার স্ত্রী ব্যাংকার খায়রুল জান্নাত অসহায় দুস্থ মানুষের পাশে সবসময়  দাড়াতে চেষ্টা করি।
ইনশাআল্লাহ্‌, যতদিন বেঁচে থাকবো এটা চেষ্টা করে যাবো। আমার দুই মেয়ে  ও  আমাদের এই মহাৎ  কাজে সহযোগীতা করেছে। প্রতিটি পরিবারে সাহায্য দেওয়ার সময় প্রতি প্যাকেটে ছিল ১টি ২৫ কেজির চালের বস্তা, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ১টি সেভলন সাবান।

মন্তব্য ( ০)





  • company_logo