• সমগ্র বাংলা

চাটমোহরে অজ্ঞান পার্টির খপ্পড়ে অটোবোরাক চালক, আটক ২

  • সমগ্র বাংলা
  • ১৬ এপ্রিল, ২০২৪ ১৯:৫৭:৩৪

ফাইল ছবি

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে এলাকাবাসী অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়া অটোবোরাক চালককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর ১টার দিকে চাটমোহরের ভাদরা বাইপাস সড়কের অপ্রতিরোধ্য চাটমোহর ভাস্কর্য়ের সামনে। 

আটককৃতরা হলেন, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার দড়ি বামনগ্রামের আজিমুদ্দিনের ছেলে লুৎফর রহমান (২৩) ও চাটমোহর উপজেলার গোপালপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে সোহান হোসেন (২২)। অটোবোরাক চালক ভাঙ্গুড়া উপজেলা সদরের চক্রপাড়া মহল্লার সোনাই মিয়ার ছেলে এরশাদ আলী (২৮)। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুর ১টার দিকে চাটমোহর পৌর ভবনের অদূরে সড়কের পাশে অজ্ঞান পার্টির ওই দুই সদস্য অটোবোরক চালক এরশাদকে ফেলে রেখে অটোবোরাক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আশপাশের লোকজন টের পেয়ে তাদেরকে ধাওয়া করে ভাদরা বাইপাস মোড়ে অপ্রতিরোধ্য চাটমোহর ভাস্কর্যের সামনে গিয়ে আটক করে। পরে পুলিশে খবর দেওয়া হয়। এদিকে অজ্ঞান অবস্থায় বোরাক চালক এরশাদ আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অজ্ঞান পার্টির দুই সদস্য জানান, তারা ৭০০ টাকা ভাড়া মিটিয়ে ভাঙ্গুড়া থেকে নাটোরের জোনাইল নিয়ে যাচ্ছিল। পথিমেধ্যে বোরাক চালককে অজ্ঞান করে বোরাকটি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে তারা।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা জানান, এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বোরাক চালককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। 

মন্তব্য ( ০)





  • company_logo