• সমগ্র বাংলা
  • লিড নিউজ

শ্রীপুরে আগুনে পুড়লো ৯ টি ঘর 

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১৬ এপ্রিল, ২০২৪ ১৯:০৯:৫৯

ছবিঃ সিএনআই

শ্রীপুর গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে এক কৃষকের বসত বাড়িতে অগ্নিকাণ্ডে ৯টি বসতঘর  পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার(১৫ এপ্রিল)  দিবাগত রাতে উপজেলার মাওনা উত্তর পাড়া এলাকায়  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ৯০লাখ টাকার ক্ষ‌য়ক্ষ‌তি হ‌য়ে‌ছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি।

জানা যায় ,সোমবার দিবাগত রাত ২টার দিকে মাওনা ইউনিয়নের মাওনা উত্তরপাড়া গ্রামের ফজলুল হকের বাড়িতে  অগ্নিকাণ্ডের  ঘটনা ঘটে।খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় রাত তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে। এসময় আগুনে সেমি পাকা ৯টি ঘর,ঘরের ভিতরে থাকা নগদ টাকা, খাট, টেলিভিশন এবং ফ্রিজসহ অন্যান্য আসবাবপত্র পুড়ে যায়। এতে আনুমানিক প্রায় ৯০ লাখ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন  ফজলুল হকের ছেলে মো.সোহাগ।  

ফজলুল হকের ছেলে মো.সোহাগ জানান, প্রতিদিনের ন্যায় রাত এগোরোটার দিকে আমরা এবং বাড়ির ভাড়াটিয়ারা শুয়ে পড়ি।পরে রাত দুইটার দিকে আগুনের তাপ অনুভূত হলে দেখি বাড়িতে আগুন লেগেছে। এসময় ঘর থেকে বের হওয়ার সময় দেখি কে বা কারা আমাদের ঘরের বাহির থেকে ছিটকিনি লাগিয়ে রেখেছে। পরে আমাদের চিৎকার চেচামেচি শুনে প্রতিবেশীরা এসে দরজা খুলে দেয়। এ বিষয়ে শ্রীপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহমুদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে । আগুনে ক্ষয়ক্ষতির পরিমান তদন্ত সাপেক্ষে বলা যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo