• অপরাধ ও দুর্নীতি

ময়মনসিংহের ভালুকায় অনলাইন জুয়ার মাষ্টার এজেন্ট গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৯ মার্চ, ২০২৪ ১২:২১:৩৮

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ প্রতিনিধিঃ ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (২ এপিবিএন), বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান'র নির্দেশে ২৮ মার্চ ২০২৪ তারিখ ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করা কালীন উক্ত থানাধীন ভালুকা বাসষ্ট্যান্ডে অবস্থানকালে  দুপুর ২.৫০ সময় গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ০৬নং ওর্য়াড, হাজিরভিটা এলাকায় কতিপয় ব্যক্তি মোবাইলের মাধ্যমে এ্যাপস ব্যবহার করে অনলাইন জুয়া খেলা পরিচালনা করছে।

আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জনৈক কামরুল ইসলামের বাড়ি সংলগ্ন আসামীর নিজের মুদির দোকানে উপস্থিত হয়ে আসামী মোঃ আবু রায়হান(২৫), পিতা- মোঃ কামরুজ্জামান, মাতা- হামিাদা খাতুন, সাং- কাজির ভিটা, পৌরসভা ০৬নং ওয়ার্ড, থানা- ভালুকা, জেলা- ময়মনসিংহ‘কে গ্রেফতার করে  দোকান তল্লাশি করে সর্বমোট ০৩ (টি) অ্যান্ড্রয়েট মোবাইল ফোন (সচল) এবং ০১ (এক) টি ল্যাপটপ জব্দ করে।  আসামী’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত নাম ঠিকানা প্রকাশ করে।   

আসামী দীর্ঘদিন যাবৎ মোবাইল এ্যাপসের মাধ্যমে অনলাইন জুয়া খেলে এবং অনলাইন জুয়ার মাষ্টার এজেন্ট হিসাবে এলাকায় খেলা পরিচালনা করে আসছে। পরবর্তীতে ধৃত আসামির বিরুদ্ধে ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানার মামলা নং-৪৫, তারিখ-২৮/০৩/২০২৪ খ্রিঃ, ধারা- ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪/১১ ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo