• স্বাস্থ্য

গাইবান্ধায় নির্মাণ হচ্ছে নগর স্বাস্থ্য কেন্দ্র

  • স্বাস্থ্য
  • ২৮ মার্চ, ২০২৪ ২২:০৪:৪৭

ছবিঃ সিএনআই

গাইবান্ধা প্রতিনিধি: চিকিৎসা সেবা জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দিতে এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক এডিপি এর অর্থায়নে ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে গাইবান্ধার পৌর শহরের সবুজপাড়ায় নির্মিত হচ্ছে ৪ তলা বিশিষ্ট নগর স্বাস্থ্য কেন্দ্র ভবন বা পিএইচসিসি ভবন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর সাড়ে বারোটার দিকে পৌর শহরে সবুজ পাড়া ঈদগা মাঠ সংলগ্ন এলাকায় এই ৪ তলা নগর স্বাস্থ্য কেন্দ্র ভবনের উদ্বোধন করেন গাইবান্ধা সদর-০২ আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবির এমপি। এই স্বাস্থ্য কেন্দ্রটি নির্মাণ হলে এই এলাকার সুবিধাবঞ্চিত শত শত মানুষ সহজেই চিকিৎসা সেবা হাতের নাগালে পাবে।

সেই সঙ্গে তারা আর দাবি করেন,চিকিৎসা নিতে আসা রোগীরা যাতে করে দালাল চক্রের হাতে না পড়ে সে ব্যাপারে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। গাইবান্ধা সদর-০২ আসনের এই সংসদ সদস্য শাহ সারোয়ার কবির বলেন,বর্তমান সরকারের স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে গাইবান্ধায় নগর স্বাস্থ্য কেন্দ্র নির্মান করা হচ্ছে।

এখানে যাতে করে জনসাধারণের আধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত হয় সেই ব্যাপারে কাজ করার আশ্বাস প্রদান করেন। এসময় আরও উপস্থিত ছিলেন গাইবান্ধা এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো সাবিউল ইসলাম, উপজেলা এলজিইডি প্রকৌশলী মো বাবলু মিয়া,বিশিষ্ট ঠিকাদার মো শাহেদ হোসেন জসিম সহ প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo