• স্বাস্থ্য

সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • স্বাস্থ্য
  • ০৪ ফেব্রুয়ারী, ২০২৪ ১৪:১৫:৫৭

ছবিঃ সিএনআই

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় বিশ্ব ক্যান্সার দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১ টায় বিনেরপোতা সাতক্ষীরা ক্যান্সার হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটে সাতক্ষীরা ক্যান্সার কেয়ার এন্ড ওয়েলফেয়ার সেন্টার ও রোটারি ক্লাবের আয়োজনে এ  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা ক্যান্সার কেয়ার এন্ড ওয়েলফেয়ার সেন্টারের মহাসচিব ও খুলনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ মনোয়ার হোসেন। প্রধান অতিথি ছিলেন সোসাইটি অফ সার্জিক্যাল অনকোলজিস্ট বাংলাদেশের সভাপতি ও প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) ও চেয়ারম্যান, সার্জারি বিভাগ, সার্জিক্যাল অনকোলজি (বিএসএমএমইউ) অধ্যাপক ড. ছয়েফ উদ্দিন আহমদ, বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ রুহুল কুদ্দুস।

অনুষ্ঠানে বক্তারা বলেন বিশ্ব ক্যান্সার দিবসে আমাদের আরও বেশি সচেতন হতে হবে। কোন ধরনের অসুবিধা বুঝতে পারলে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে হবে। এবারের আয়োজনের প্রতিপাদ্য ছিল ‘আসুন কমাই সেবার ব্যবধান’। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টন।

মন্তব্য ( ০)





  • company_logo