• রাজনীতি

চুয়াডাঙ্গা ২ আসনে সতন্ত্র প্রার্থী মির্জা শাহরিয়ার লন্টুর নির্বাচনী ইশতেহার ঘোষণা

  • রাজনীতি
  • ০৪ জানুয়ারী, ২০২৪ ১৯:৫১:২২

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা ২ আসনে ঢেকি প্রতীকের সতন্ত্র প্রার্থী সাবেক প্রয়াত এমপি মির্জা সুলতান রাজার সহোদর মির্জা শাহরিয়ার লন্টুর নির্বাচনী মাঠে জয়জয়কার অবস্থা বিরাজ করছে। তিনি এবং ট্রাক প্রতীকের প্রার্থী হাশেন রেজা এ আসনে নৌকা প্রতীকের প্রার্থী হাজী আলী আজগার টগর এমপির  সাথে নির্বাচনী মাঠে তূমুল প্রতিযোগিতায় রয়েছেন। রয়েছেন ভোটারদের আলোচনা ও সমালোচনায়ও।

চুয়াডাঙ্গা-২ আসনের দামুরহুদা, জীবননগর ও চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন, নেহালপুর, গড়াইটুপি ও বেগমপুর ইউনিয়নে নেতা কর্মীদের সাথে নিয়ে ঢেকি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু দর্শনা বাসস্টান্ডে তার  নির্বাচনী কার্যালয়ে   ইশতেহার ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন লন্টুর প্রধান নির্বাচন সমন্বয়কারী চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান মঞ্জুর সভাপতিত্বে সভায় স্বতন্ত্র প্রার্থী ঢেকি প্রতীকের আওয়ামী লীগ নেতা লন্টু উপস্থিত থেকে  গণমাধ্যমকর্মীদের সামনে আনুষ্ঠানিকভাবে তার নির্বাচনী ইশতেহার পাঠ করেন ।

স্বতন্ত্র প্রার্থী লন্টু বলেন, তিনি বিজয়ী হলে তার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়ন ও মানুষের জীবন-মান উন্নয়নে ভূমিকা রাখতে চান। এসময় তিনি তার দেওয়া ১৯ দফা প্রতিশ্রুতি বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত করেন। এছাড়া নৌকা প্রতীকের ক্যাডার বাহিনী কর্তৃক তার ভোটার ও কর্মীদেরকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন ও নাজেহাল করার অভিযোগ আনেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ নজরুল ইসলাম, বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ড. হামিদুর রহমান, দর্শনা সরকারি কলেজের সাবেক ভিপি আবু সাঈদ মোহাম্মদ হাসানসহ অনান্যরা এসময় উপস্থিত ছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo