• রাজনীতি

কাউকে ধোকা দিয়ে বোকা বানানোর কোন সুযোগ নেই: মুক্তিযুদ্ধ মন্ত্রী

  • রাজনীতি
  • ০৩ জানুয়ারী, ২০২৪ ২০:৪৮:৪৯

ছবিঃ সিএনআই

কালিয়াকৈর প্রতিনিধিঃ আসন্ন ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গাজীপুর-১ (কালিয়াকৈর, কোনাবাড়ি, কাশিমপুর ও বাসন) আসনে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থী সংসদ সদস্য পদপ্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এডভোকেট আ ক ম মোজাম্মেল হক'র  নৌকা মার্কার নির্বাচনী বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।  

প্রধান অতিথির বক্তব্যে আ ক ম মোজাম্মেল হক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রেখে নৌকা মার্কায় ভোট দিয়ে মানুষ শান্তিতে আছে। তাই  কালিয়াকৈর বাসী শান্তিতে থাকতে চাইলে আবারও নৌকায় ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী কাউকে উচ্ছেদ করে না, পূর্ণবাসন করে দেন। স্বতন্ত্র প্রার্থীকে ইঙ্গিত করে মন্ত্রী আরো বলেন, কাউকে ধোকা দিয়ে বোকা বানানোর কোন সুযোগ নেই। মানুষ এখন বুঝে গেছে কোথায় ভোট প্রয়োগ করতে হবে।

বুধবার (০৩ জানুয়ারি) বিকেলে কালিয়াকৈর উপজেলার বাস টার্মিনাল এলাকায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আলী সভাপতিত্বে বিশাল এই জনসভায় প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি। এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন  কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য  মোঃ কামাল উদ্দিন শিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মুরাদ কবির, উপজেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম তুষার এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সেলিম আজাদ প্রমুখ।

মঞ্চে আরো উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হারুন অর রশিদ ও মোঃ তোফাজ্জল হোসেন রানা, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ আরিফ হোসেন খোকন সহ আওয়ামী লীগ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo