• সমগ্র বাংলা

যারা ভোটের বিরোধীতা করছে তারা ভাল মানুষ না: মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

  • সমগ্র বাংলা
  • ২৫ ডিসেম্বর, ২০২৩ ২০:৫৪:৪৬

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যারা ভোটের বিরোধীতা করছে তারা ভাল মানুষ না, তারা গণতন্ত্র চায় না। তারা দেশের বিরোধিতা করে। ভোটে বাধা দিতে আসলে আপনারা প্রতি উত্তর দিয়ে দিবেন। ভোটের বিরুদ্ধে কথা বল্লে তাকে দুইটা কানমলা দিয়ে দিবেন। 

স্বাস্থ‌্যমন্ত্রী সোমবার বিকালে সাটুরিয়া উপজেলার ফুকুরহাটি মুজিবুর রহমান উচ্চ বিদ্যলয় মাঠে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জাহিদ মালেক আরো বলেন, যে দলের নেতা নাই, নেতা আছে জেলে আর বিদেশে, তাদের হাতে কিভাবে দেশ নিরাপদ। লন্ডনে বসে বাসে, ট্রেনে আগুন দেবার হুকুম দিচ্ছে। যারা আমাদের পাশে থাকবে আমরা এমন সরকার চাই। তারা ক্ষমতায় গিয়ে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। 

স্বাস্থমন্ত্রী আরো বলেন, সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর এবং পৌরসভার এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই যেখানে নতুন ভবন তৈরি করি নাই। শেখ হাসিনা প্রতিটি বাড়িতে বিদ্যুৎ সংযোগ দিয়েছেন।

তিনি বলেন, প্রতিটি এলাকায় রাস্তা ঘাট করেছি। পদ্বা সেতু নির্মাণ করেছে। মেট্রোরেল, ফ্লাইওভার নির্মাণ  করেছি। মানিকগঞ্জে কর্ণেল মেডিকেল  কলেজ, মা শিশু কেন্দ্র, ডায়বেটিস হাসপাতাল, ডাবল লেনের সড়ক নিমার্ণ করেছি। রেজিষ্ট্রি অফিস, জুডিশিয়াল ভবন করেছি।

জাহিদ মালেক বলেন, বিএনপি প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে তারা কি করল। তারা মানিকগঞ্জের কি উন্নয়ন করেছে, দেখাতে পারবে, তারা মানুষের উন্নয়ন না করে রক্ত নিয়েছে। যারা দেশের স্বাধীনতার সময় বিরোধীতা করল, বঙ্গবন্ধুর পরিবারসহ হত্যা করল তাদের প্রতি মানুষ কিভাবে আস্থা রাখবে।

তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় আসলে সামজিক ভাতা বন্ধ করে দিবে। বাড়ি দখল করে নিবে। আমরা কোন মানুষকে নির্যাতন করি নাই। নির্বিগ্নে ব্যবসা বানিজ্য করে যাচ্ছেন।  সামনে নির্বাচন প্রস্তুতি নেন। যারা আপনাদের পাশে ছিল, তাদেরকেই ভোট দিবেন।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক একই উপজেলার একাধিক স্থানে নির্বাচনী পথ সভায় অংশগ্রহণ করেন। 

এ সময় আরও বক্তব্য রাখেন, সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিনসহ প্রমুখ।

সভায় মানিকগঞ্জ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী অংশ গ্রহণ করে।

মন্তব্য ( ০)





  • company_logo