• সমগ্র বাংলা

চাটমোহরে নানা আয়োজনে বড়দিন উদযাপিত

  • সমগ্র বাংলা
  • ২৫ ডিসেম্বর, ২০২৩ ২০:৪৪:২৬

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে বিপুল উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে নানা আয়োজনে উদযাপিত হয়েছে খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ‘বড়দিন’। 

উপজেলার ১৫টি খ্রিস্টান পল্লি উৎসবমুখর হয়ে উঠে। বড়দিন উপলক্ষে উপজেলার মথুরাপুর ধর্মপল্লীর গীর্জায় অনুষ্ঠিত হয় কীর্তন, প্রার্থনা, ধর্মীয় আলোচনা, কেককাটা, শুভেচ্ছা বিনিময়, মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 

উপজেলার মথুরাপুর, কাতলী, উথুলী, লাউতিয়া, চাচকিয়া ও ফৈলজানা এলাকার ক্যাথলিক ও ব্যাপ্টিস্ট সম্প্রদায়ের ১০টি গীর্জায় বড়দিনের বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। মথুরাপুর ধর্মপল্লীর ক্যাথলিক গীর্জায় প্রার্থনা পরিচালনা ও ধর্মীয় আলোচনা করেন ফাদার শিশির নাতালে গ্রেগরিও এবং ফাদার উত্তম রোজিও।

বড়দিনের অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মো. হামিদ মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা পরিষদ সদস্য সাইদুল ইসলাম পলাশ, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ফিরোজা পারভীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেদুয়ানুল হালিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা, হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, ফৈলজানা ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান, অধ্যক্ষ এম এ মতিনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মন্তব্য ( ০)





  • company_logo