• রাজনীতি

ভ্রান্ত রাজনীতির কারনে বিএনপি এখন দিশাহারাঃ হানিফ

  • রাজনীতি
  • ১৮ ডিসেম্বর, ২০২৩ ১৬:২৮:৩৪

ছবিঃ সিএনআই

কুষ্টিয়া প্রতিনিধিঃ নির্বাচন নামের নাটকের অভিনেতা ও দর্শক উভয় আওয়ামীলীগ বিএনপির এমন অভিযোগের প্রেক্ষীতে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, তারা ভ্রান্ত রাজনীতির কারনে এখন দিশেহারা। দিশেহারা ব্যাক্তি বা গোষ্ঠী কি বলে আর না বলে তা আমলে নেয়ার কিছু নেই। বিএনপির এখন পাগলের প্রলাপ বকা ছাড়া আর কিছু নেই।

এ সময় তিনি বলেন, নির্বাচনের অর্ধেক ধাপ পেরিয়ে গেছে ৭ জানুয়ারি নির্বাচনের মাধম্যে পূর্ন ভাবে তা শেষ হবে। এই অবস্তায় বিএনপি যে নির্বাচনে অংশ না নিয়ে যে ভুল করেছে তাদের এই ভ্রান্ত রাজনীতির কারনে হতাশা থেকে অসংলগ্ন কথা বার্তা বলে যাচ্ছে। হরতাল-অবরোধে নাশকতা প্রতিরোধে কোন প্রস্তুতি আছে কিনা এমন প্রশ্নের জবাবে হানিফ আরো বলেন, বিএনপি এখন আর কোন রাজনৈতিক দলে নেই সন্ত্রাসী দলে পরিনত হয়েছে।

সন্ত্রাসী কর্মকান্ড করে তারা এখন ভাবছে তারা হয়তো নির্বাচন বানচাল করতে পারবে। কোন সন্ত্রাসী কর্মকান্ড করে রাষ্ট্রের বিরুদ্ধে কোন কিছু অর্জন করা যায় না। ১৩-১৪ সালে সন্ত্রাসী কর্মকান্ড করে বিএনপিকে খেসারত দিতে হয়েছিল। আবার যদি সন্ত্রাসী কর্মকান্ড করে তাহলে বিএনপি ও তার নেতা-কর্মীদের খেসারত দিতে হবে।

যেই সন্তাসী কর্মকান্ড যেই করুক সে আইনের দৃষ্টিতে অপরাধী। আইন দিয়েই তার বিরুদ্ধে শাস্তি নিশ্চিত করা হবে। সোমবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমী অডিটরিয়ামে কুষ্টিয়ার উন্নয়নে তারুন্যের প্রত্যাশা ও করনীয় শীর্ষক আলোচনা সভায় যোগ দেয়ার পূর্বে সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo