• অপরাধ ও দুর্নীতি

বগুড়ায় যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধে প্রতিবেশীকে হত্যা, আসামি গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৬ ডিসেম্বর, ২০২৩ ২০:০৫:৪৭

ছবিঃ সিএনআই

বগুড়া  প্রতিনিধিঃ যাতায়াতের রাস্তা নিয়ে প্রতিবেশী দুই পরিবারের মধ্যে বিরোধের জেরে বগুড়ায় হাকিম মন্ডল (৬০) হত্যাকাণ্ডের প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে সদরের ফাঁপোড় এলাকা থেকে র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের আভিযানিক দলের সদস্যরা তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ওই আসামির নাম বেলাল উদ্দিন (৪৫)। তিনি দুপচাঁচিয়া উপজেলার বাঁকপাল মধ্যপাড়ার মৃত আছির উদ্দিন শেখের ছেলে। আসামি প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব।

এর আগে দুপচাঁচিয়ার বাঁকপাল মধ্যপাড়ার প্রতিবেশী দুই পরিবারের মধ্যে বিরোধ হয়। এরই জের ধরে মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুর ১২ টার দিকে আসামি বেলাল উদ্দিনের পরিবারের সাথে নিহত হাকিম মণ্ডলের পরিবারের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে প্রতিপক্ষের কোদালের আঘাতে হাকিম মণ্ডল গুরুত্বর আহত হলে তাকে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই ঘটনায় মামলা দায়ের হলে আসামিদের ধরতে র‍্যাবের একটি টিম অভিযানে নামে। অভিযানকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় মামলার প্রধান আসামি বেলাল উদ্দিন বগুড়া সদরের ফাঁপোড় এলাকায় অবস্থান করছে। তখন র‍্যাবের টিম সেখানে অভিযান পরিচালনা করে বেলাল উদ্দিনকে গ্রেপ্তার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামির বরাত দিয়ে র‍্যাব জানায়, দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে এই বিরোধের জেরে আসামি বেলাল উদ্দিন মানসিক চাপ ও তীব্র ক্ষোভ থেকে এ হত্যা করে বলে স্বীকার করেছে।
এ প্রসঙ্গে র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে দুপচাঁচিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo