• সমগ্র বাংলা

সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন

  • সমগ্র বাংলা
  • ১৯ নভেম্বর, ২০২৩ ১৪:৩৩:৫৫

ছবিঃ সংগৃহীত

সাতকানিয়া প্রতিনিধিঃ সাতকানিয়ায় দ্রুতগতির মাছ বহনকারী পিকআপের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার (১৯ নভেম্বর) সকাল আনুমানিক ১২টায় উপজেলার সাতকানিয়া রাস্তার মাথার দক্ষিণ পাশে ড্রিম হাউস কমিউনিটি সেন্টার সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম অভিমুখী মাছ বহনকারী চট্টমেট্টো-ন ১১-৭৬২৩ পিকআপের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে উক্ত প্রাণহানির ঘটনা ঘটেছে।

এই সময় মোটরসাইকেল চালক বরিশাল জেলার উজিরপুর থানার কাউরেখা এলাকার স্বচিন্দ্র নাথ বৈরাগীর ছেলে মনমত বৈরাগি (৩৫) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। মোটরসাইকেলের অপর আরোহী চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট থানার বড়গাছি এলাকার ইউনুচ আলীর পুত্র আরিফ হোসেনকে (৩৪) গুরুতর আহত অবস্থায় উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানান, নিহত দুজন বেসরকারি কোম্পানিতে মার্কেটিংয়ের চাকরি করেন। তারা দুজনেই বাসা থেকে বাহির হয়ে। মোটরসাইকেল যোগে লোহাগাড়ায় যাওয়ার পথে দুর্ঘটনায় পতিত হন। দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ ইরফান বলেন।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।ঘাতক পিকআপটিকে জব্দ করে থানায় নিয়ে আসলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo