• সমগ্র বাংলা

পাবনায় হরতালের সমর্থনে বিএনপির বিক্ষোভ, গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণ

  • সমগ্র বাংলা
  • ১৯ নভেম্বর, ২০২৩ ১৩:৩৫:৩৩

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের প্রথমদিনে পাবনা শহরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও ছাত্রদলের সাবেক নেতাকর্মীরা। এসময় ২টি গাড়ি ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এসব ঘটনায় কেউ হতাহত হয়নি। রবিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পাবনা শহরের বড় বাজার সংলগ্ন দই বাজার মোড়ে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে এ ঘটনা ঘটে।

মুজাহিদ ক্লাব এলাকা থেকে পাবনা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদন্নবী স্বপন ও পাবনা জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তসলিম হাসান খান সুইটের নেতৃত্বে হরতাল সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা। বড় বাজার এলাকায় পৌঁছালে হরতাল সমর্থনে পিকেটিং করেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সময় একটি ট্রাক ও কয়কটি দোকানের গ্লাস ভাংচুর এবং কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় তারা। এর আগে বাঁশবাজার এলাকায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি বাস ভাঙচুর করে বিক্ষোভকারীরা। এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। নাশকতাকারীদের ধরতে আমাদের অভিযান চলছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo