• প্রশাসন

জামালপুরে পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

  • প্রশাসন
  • ১৫ নভেম্বর, ২০২৩ ১৮:০৮:৫৬

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি: 'নো হেলমেট, নো রাইড, হেলমেট পরিধান করি নিরাপদে বাড়ি ফিরি' এই স্লোগানে জামালপুর জেলা পুলিশের জনসচেতনতায় স্টিকার উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) বিকেলে শহরের মির্জা আজম চত্ত্বরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) মোঃ মাসুদ আনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম অ্যান্ড অপস্ ) মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসাইন, জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) কাজী শাহনেওয়াজ ইমন, জামালপুর সদর থানার ওসি মোঃ মহব্বত কবিরসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

এসময় হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের   হেলমেট পরিধানে সচেতন করে গাড়িতে স্টিকার লাগিয়ে দেওয়া হয়। হেলমেট পরিহিত চালকদের সাধুবাদ জানান পুলিশ সুপার। পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম বলেন, জনগণের জানমাল রক্ষার্থে ও সচেতন করতে আমাদের এই উদ্যোগ। একটি দূর্ঘটনা সারাজীবনের কান্না।

সারাদেশে মোটরসাইকেলে দূর্ঘটনার সংখ্যা বেশি। মোটরসাইকেলে এক্সিডেন্ট হয় মাথায় হেলমেট না থাকার কারণে।  ছোট্ট একটি দূর্ঘটনায় মাথা যদি অরক্ষিত থাকে তাহলে বড় ধরনের বিপদ হতে পারে এবং কি মৃত্যু পর্যন্ত হতে পারে। তাই জেলা পুলিশ এই উদ্যোগ নিয়েছে। আমাদের এই কার্যক্রম বছরব্যাপী চলমান থাকবে। 

মন্তব্য ( ০)





  • company_logo