• প্রশাসন

নাশকতার কর্মকাণ্ডের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স

  • প্রশাসন
  • ১৫ নভেম্বর, ২০২৩ ১৪:০৮:২৯

ছবিঃ সিএনআই

রংপুর অফিস: তফসিল ঘোষণা ও বিএনপি'র অবরোধকে কেন্দ্র করে সব ধরনের নাশকতা মূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে জিরো টলারেন্সের অংশ হিসেবে রংপুর মহানগরীতে বিশেষ মহড়া প্রদর্শন ও অভিযান করছে মেট্রোপলিটন পুলিশ।বুধবার সকালে নগরীর শাপলা চত্বর থেকে এই বিশেষ মহড়া ও অভিযান শুরু করে সংস্থাটি।মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার(অপরাধ)আবু মারুফ হোসেনের নেতৃত্বে  পুলিশী ২০টি গাড়ি, সাজোয়া ট্যাংক, রায়ট কাট সাইরেন বাজিয়ে  নগরীর ১৬ কিলোমিটার এলাকা মহড়া দেয়।

একই সাথে বিভিন্ন পেট্রোল পাম্প সহ স্থাপনাগুলোতে অভিযান চালাচ্ছে পুলিশ।মহড়ার আগে ব্রিফিং এ আবু মারুফ হোসেন জানান,নির্বাচনকে সামনে রেখে যেকোনো ধরনের অপতৎপরতা ও নাশকতার বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স জানান দিতেই এই মহড়া। এরই মধ্যে গত ২৮ অক্টোবর থেকে বুধবার পর্যন্ত ৬৫ জন বিএনপি ও জামাতের নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে নাশকতার  ওয়ারেন্ট এবং নাশকতা সৃষ্টির পরিকল্পনার সুনির্দিষ্ট তথ্য রয়েছে।এরমধ্যে আটটি মামলা করার কথাও জানান তিনি। এ সময় পুলিশের বিশেষ অভিযানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(অপরাধ)আবু মারুফ হোসেন,সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো: আরিফুজ্জামান,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উৎপল কুমার রায়,সহকারী পুলিশ কমিশনার সুব্রত ব্যানার্জিসহ পুলিশের কর্মকর্তারা। 

মন্তব্য ( ০)





  • company_logo