• সমগ্র বাংলা

জামালপুরে জাতীয় পার্টির গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রা

  • সমগ্র বাংলা
  • ৩০ সেপ্টেম্বর, ২০২৩ ১৮:০০:৩৭

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর সদর উপজেলায় গণসংযোগ, পথসভা, লিফলেট বিতরন ও মোটরসাইকেল শোভাযাত্রা করছেন জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকির হোসেন খান। শনিবার (৩০সেপ্টেম্বর) সকালে জামালপুর পৌর শহরের ডাকপাড়া এলাকা থেকে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রাটি বের হয়।

শোভাযাত্রাটি সদর উপজেলার ৬টি ইউনিয়নে লিফলেট বিতরন করেন। এ সময় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকির হোসেন খান গণসংযোগ ও পথসভা করেন।দলীয় সুত্রে জানা যায়, সকাল থে‌কে মোটরসাই‌কেল নিয়ে নেতাকর্মীরা ডাকপাড়া এলাকায় জড়ো হ‌য়। পরে সেখান থেকে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

পরে মেষ্টা ইউনিয়ন হয়ে সদর উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেন। এ সময় জেলা জাতীয় পার্টির নেতা আনিছুর রহমান মানিক, খোকন মিয়া, জাতীয় যুব সংহতির নেতা মেহেদী হাসান সুলতান, ছাত্র সমাজের নেতা সুপ্ত খানসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পথসভায় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও সদর আসনের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকির হোসেন খান বলেন, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান রাস্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ ক্ষমতায় থাকাকালীন সময়ে ৬৮হাজার গ্রাম বাংলার মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে।

তিনি পরিবর্তন করেছেন যোগাযোগ ব্যবস্থার। জাতীয় পার্টির সাধারন জনগনের কথা বলেন। জাতীয় পার্টি থেকে আমাকে মনোনয়ন দেওয়া হলে আমি সাধরন জনগনকে সাথে নিয়ে এই সদর উপজেলার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবো।

মন্তব্য ( ০)





  • company_logo