• সমগ্র বাংলা

কুড়িগ্রামে অনুষ্ঠিত হলো স্কুল ও পুলিশ এ্যালায়েন্সের সচেতনামুলক সভা

  • সমগ্র বাংলা
  • ১১ সেপ্টেম্বর, ২০২৩ ১৮:৩১:২৮

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে অনুষ্ঠিত হলো স্কুল ও পুলিশ এ্যালায়েন্সের সচেতনামুলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১১ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম বালক উচ্চ বিদ্যালয়ে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, উগ্রবাদ, জঙ্গিবাদ, গ্যাংকালচার, অনলাইন আসক্তি এবং সাইবার অপরাধ সংক্রান্ত বিষয়ে সচেতনতামূলক মতবিনিময় সভা স্কুল ও পুলিশ এ্যালায়েন্স অনুষ্ঠিত হয়। 

স্কুল ও পুলিশ এ্যালায়েন্স সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম. ওহিদুন্নবী, কুড়িগ্রাম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম মোস্তফা সিনিয়র শিক্ষক দেওয়ান এনামুল হক, সিনিয়র শিক্ষক মোঃ মহসিন আলী, সহকারী শিক্ষক মোঃ আখতারুজ্জামান সহ অন্যান্য শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

পুলিশ সুপার জাতির পিতার অসাম্প্রদায়িক বাংলাদেশ, মাননীয় প্রধানমন্ত্রীর সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে শুন্য সহনশীলতাসহ নারী নির্যাতনের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি ছাত্রদের ঐক্যবদ্ধ সম্মিলিত সহযোগিতার অনুরোধ করেন এবং কুড়িগ্রাম জেলায় উগ্রবাদ, জঙ্গিবাদ, গ্যাংকালচার কোনভাবেই স্থান না পায় সেই লক্ষ্যে সকলকে সচেতন থাকার আহবান করেন।

এছাড়াও পুলিশ সুপার উপস্থিত ছাত্রদের মাঝে বিভিন্ন সচেতনতামূলক প্রশ্ন করেন এবং সঠিক উত্তরদাতাদের প্রাইজবন্ড উপহার দেন। সভায় উপস্থিত ছাত্রবৃন্দ মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, উগ্রবাদ, জঙ্গিবাদ, গ্যাংকালচার প্রতিরোধের মাধ্যমে সদাশয় সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে আরো ত্বরান্বিত করার প্রেরণা ও প্রেষণা ব্যক্ত করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo