• সমগ্র বাংলা

রংপুর বিভাগীয় সমাবেশকে সফল করতে পঞ্চগড় থেকে নেতাকর্মীদের যাত্রা 

  • সমগ্র বাংলা
  • ০২ আগস্ট, ২০২৩ ১৩:৩১:৫৪

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর আগমন উপলক্ষে রংপরে মহা সমাবেশে যোগ দিতে পঞ্চগড় থেকে রংপুরের উদ্যেশে বিভিন্ন যানবাহনে করে গেছেন ২০ হাজারের মত নেতাকর্মী। প্রধানমন্ত্রীর বিভাগীয় সমাবেশকে সফল করতে তাদের এই যাত্রা বলে জানান নেতাকর্মীরা।

বুধবার (২ আগস্ট) সকালে উৎসব মুখোর পরিবেশে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের উদ্যোগে পঞ্চগড় শহরের শেরে বাংলা পার্কে অবস্থিত দলীয় কার্যালয় সহ বেশকয়েকটি স্থান থেকে একত্রিত হয়ে বিভিন্ন যানবাহনে করে রংপুরের উদ্যেশে রওনা দেন তারা। 

দলীয় কার্যালয়ের সামনে কথা হয় আওয়ামীলীগের একাধিক নেতা-কর্মীদের সাথে। তারা জানান, সমাবেশের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন দিক নির্দেশনা শুনতে মূলত তাদের এই যাত্রা।

পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আনোয়ার সাদাত সম্রাট বলেন, দীর্ঘদিন পর উত্তরবঙ্গে প্রধানমন্ত্রীর আগমন। আর এই আগমনকে সফল করতে এবং সম্মেলনে অংশগ্রহণ করতে রংপুরের উদ্যেশ্যে আমাদের ২০ হাজার নেতাকর্মী নিয়ে যাত্রা শুরু করছি।

পঞ্চগড় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন, আজকের এই দিনটি পঞ্চগড়ের পাশাপাশি রংপুর বাসির কাছে একটি ঐতিহাসিক দিন। প্রধানমন্ত্রীর রংপুর আগমনে আমরা পঞ্চগড়বাসী রংপুর জেলা স্কুল মাঠের উদ্যেশ্যে রওনা হয়েছি। 

পঞ্চগড় থেকে জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৩০০টি বাস, ৪০০টি মাইক্রোবাস ও দুইটি ট্রেনের মাধ্যমে রংপুরের উদ্যেশ্যে রওনা হয় নেতা কর্মীরা।

মন্তব্য ( ০)





  • company_logo