• সমগ্র বাংলা

ভিডিও করার সময় ট্রেন থেকে পড়ে প্রাণ গেল শিক্ষার্থীর

  • সমগ্র বাংলা
  • ০১ আগস্ট, ২০২৩ ২১:৪৬:০৫

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ চলন্ত ট্রেনের দরজায় ঝুলে থেকে মোবাইলে ভিডিও ধারণ করছিলেন সদ্য এসএসসি পাশ করা শিক্ষার্থী ইনজামাম হোসেন (১৭)। ঠিক তখনই খেয়াল না করায় রেললাইনের সিগন্যালের খুঁটিতে ধাক্কা লেগে মৃত্যু হয়েছে তার। মঙ্গলবার (১ আগষ্ট) বিকেল সাড়ে চারটার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী রেলওয়ে স্টেশনের অদূরে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইমজামাম হোসেন চুয়াডাঙ্গার দামুরহুদা উপজেলার কতুবপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

তিনি চলতি বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, পরিবারের সদস্যদের সঙ্গে যশোরের বেনাপোল থেকে ঢাকাগামী আন্তঃনগর বেনোপোল এক্সপ্রেস ট্রেনে ঢাকা যাচ্ছিলেন ইমজামাম। পথিমধ্যে পাকশী রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় ট্রেনের দরজায় ঝুলে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ভিডিও চিত্র ধারণ করছিলেন তিনি।

এমন সময় খেয়াল না করায় রেললাইনের সিগন্যালের খুঁটিতে আঘাত লেগে ট্রেন থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ইনজামামের। ঈশ্বরদী রেলওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হারুনুজ্জামান রুমেল বলেন, ইমজামামের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে রেলওয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo