• রাজনীতি
  • লিড নিউজ

আ.লীগের সঙ্গে নূরের যোগাযোগ নিয়ে রেজার বক্তব্যের জবাব দিলেনঃ হাছান মাহমুদ

  • রাজনীতি
  • লিড নিউজ
  • ০৩ জুলাই, ২০২৩ ১৬:১২:১৭

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সঙ্গে ডাকসুর সাবেক ভিপি ও গণঅধিকার পরিষদ নেতা নুরুল হক নূরের আঁতাত রয়েছে বলে রেজা কিবরিয়া যে দাবি করেছেন সেটি নাকচ করে দিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে তিনি সাংবাদিকদের এ কথা জানান। রেজা কিবরিয়ার দাবির বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, রেজা কিবরিয়া অনেক কথা বলেছেন, আবার নূর রেজা কিবরিয়ার সম্পর্কে অনেক কথা বলেছেন। আমাদের দলের (আওয়ামী লীগ) সঙ্গে নূরের কোনো যোগাযোগ নেই।

তিনি বলেন, নূরের বিরুদ্ধে এ রকম অভিযোগ তো নানা সময় নানাজন করেছেন। সবচেয়ে উল্লেখযোগ্য হচ্ছে নূরের বিরুদ্ধে বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত সংবাদ সম্মেলন করে বলেছেন যে, তিনি ইসরাইলি গোয়েন্দা সংস্থার এজেন্টের সঙ্গে অন্তত তিনবার বৈঠক করেছেন। সেটির কোনো ইফেকটিভ প্রতিউত্তর নূরের কাছ থেকে আসেনি। সাম্প্রতিক রেজা কিবরিয়া ও নূরের যে বাহাস, এগুলো আমরা উপভোগ করছি। সেগুলো কৌতুক ছাড়া অন্য কোনো কিছু নয়। গণঅধিকার পরিষদের দুই নেতার পাল্টিাপাল্টি সংবাদ সম্মেলন নিয়ে এক প্রশ্নে তথ্যমন্ত্রী বলেন।

রেজা কিবরিয়া ও নুরুল হক নূর কিছু কৌতুকের জন্ম দিয়েছেন, তাদের কোনো জনভিত্তি নেই। তারা শুধু টেলিভিশনে আর নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়িতে ব্যস্ত। জনগণের সঙ্গে তাদের কোনো সংশ্রব নেই। ড. হাছান মাহমুদ বলেন, যেসব কথাবার্তা আর যেসব কারণে তাদের দলের ভাঙন, তবহিল তসরুপ, কারও সঙ্গে আঁতাত, বিদেশি বিভিন্ন অপশক্তির সঙ্গে মেলামেশা, তাদের কাছ থেকে অর্থগ্রহণ, এগুলো তাদের জন্যই প্রচণ্ড অবমাননাকর এবং তাদের এই যে বাহাস এটি রাজনৈতিক কৌতুক ছাড়া অন্য কিছু নয়।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo