• বিনোদন
  • লিড নিউজ

এবার নাট্যগুরুর বিরুদ্ধে ছাত্রীর যৌন নির্যাতনের অভিযোগ

  • বিনোদন
  • লিড নিউজ
  • ২০ জুন, ২০২৩ ১৩:২৩:৪১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ পশ্চিমবঙ্গের জনপ্রিয় নাট্যব্যক্তিত্ব রাজা ভট্টাচার্যের বিরুদ্ধে মি-টু অভিযোগ আনলেন ১৮ বছর বয়সি এক ছাত্রী। মঞ্জুরী কর নামের সেই ছাত্রীর অভিযোগ ২০১৭ সালে ‘ব্ল্যাক ভার্স’ নামে এক নাটকের দলে অভিনয় শেখার জন্য ভর্তি হয়েছিলেন ছাত্রী। সেখানেই রাজা ভট্টাচার্যের হাতে যৌন নিগ্রহের শিকার হন এই ছাত্রী। ফেসবুকে ছয় বছর আগের যন্ত্রণার কথা লিখলেন তিনি। তখন ছিল ১২ বছর বয়স।

ফেসবুকে এক লম্বা পোস্টে ছাত্রী লিখলেন, ক্লাসের অন্ধকার কোনায় নিয়ে গিয়ে আমায় জড়িয়ে ধরতেন, চুমুও খেতেন। শুধু তাই নয়, অভিভাবকদের সামনে আমাদের বলতেন মাথা টিপে দিতে। মাথা টেপার সময় আমাদের বুকে পেটে মাথা ঘষতেন। লোকের সামনে এমন ভাব করতেন, যেন আমাদের সন্তানের মতো স্নেহ করছেন। আসলে মনের ভিতর পাপ লুকিয়ে ছিল।

এখানেই শেষ করেননি সেই ছাত্রী। পোস্টে রাজা ভট্টাচার্যর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করে বলেন, ক্লাসের আধা ঘণ্টা আগে আমায় ক্লাসে ডাকতেন। তারপর আমার সারা শরীরে বিশ্রীভাবে হাত দিতেন।

ছাত্রীর মি-টু অভিযোগ স্বাভাবিকভাবেই নজরে পড়েছে অভিযুক্ত রাজা ভট্টাচার্যের। হোয়াটসঅ্যাপে ছাত্রীর কাছে ক্ষমাও চেয়েছেন তিনি। সেই স্ক্রিনশটও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিযোগকারিণী এই ছাত্রী। ইতোমধ্যেই এই মি-টু কাণ্ড নিয়ে ঝড় উঠেছে।

যেখানে তরুণীর কাছে অনুরোধ করে রাজা ভট্টাচার্য বলেছেন, তোমরা প্লিজ লেখালেখি করো না। আমার নতুন চাকরি। চাকরিটা চলে যাবে। দয়া ভিক্ষা ছাড়া আমার কিছুই করার নেই। এই ঘটনার পর থেকেই ওই নাট্যগুরুর বিরুদ্ধে সামাজিক যোগাযোগম মাধ্যমে ঝড় উঠেছে। সকলে তার শাস্তির দাবি করছে।

মন্তব্য ( ০)





  • company_logo